চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জলে মিশে গেল সুশান্তের অস্থি, শোক থামছে না পরিবারে

গেল রবিবার আত্মহত্যা করেন বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপর থেকেই চোখের জল যেন থামছে না পরিবারে! এরইমধ্যে সুশান্তের জন্ম শহর পাটনায় বৃহস্পতিবার দুপুরে গঙ্গায় ছেলের অস্থি ভাসান শোকার্ত বাবা কেকে সিং।

সুশান্তের প্রাণের শহরেই জলে মিশে গেল তার অস্থি। এসময় তার বাবা ছাড়াও উপস্থিত ছিলেন সুশান্তের বড় দুই বোন মিতু এবং শ্বেতা। শেষকৃত্যে হাজির থাকতে না পারলেও অস্থি বিসর্জনের একদিন আগে সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি মার্কিন যুক্তরাষ্ট থেকে পাটনায় পৌঁছান।

বিজ্ঞাপন

এরআগে বৃহস্পতিবার সকালে সুশান্তের বোন শ্বেতা লেখেন, আজ আমাদের ভাইয়ের অস্থি বিসর্জন করব। সবাইকে অনুরোধ করছি দয়া করে তার জন্য প্রার্থনা করুন। আপনাদের মনে তার যে মধুর স্মৃতি আর নিঃস্বার্থ ভালোবাসা রয়েছে সেগুলো নিয়ে ওকে বিদায় জানান। ওর জীবনটা সেলিব্রেট করুন, আসুন ওকে একটা ভালোবাসায় ভরা বিদায় সংবর্ধনা জানাই।

এদিন হিন্দু রীতি নীতি মেনে সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য অনুষ্ঠিত হয়। করোনা সংকটের সময় প্রশাসনিক সব নিয়মও মেনে চলেছে পরিবার। প্রত্যেকের মুখেই ছিল মাস্ক।

রবিবার রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন তিনি।