চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জলপাইয়ের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, আটক ১

সুমন রায়:নরসিংদীর রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে পাঁচ বৎসরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার দুপুর ২টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুকুরমারা শ্মশান সংলগ্ন একটি কাঠবাগানে এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে রাতে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত নির্মলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অভিযুক্ত ধর্ষক নির্মল একই ইউনিয়নের কুকুরমারা গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে। এই ঘটনায় আজ রোববার শিশুটির বাবা বাদী হয়ে রায়পুরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভুগী ওই শিশু তার বাড়ির পেছনে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। ওই সময় জলপাইয়ের লোভ দেখিয়ে শিশুটিকে সেখানে থেকে ডেকে আনে নির্মল। এরপর কুকুরমারা শ্মশান সংলগ্ন কাঠবাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় নির্মল। পরে ওই শিশু উক্ত ঘটনা তার পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর শনিবার রাতে পুলিশ গিয়ে ধর্ষক নির্মলকে গ্রেপ্তার করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক দেব দুলাল দে বলেন, এ ঘটনায় ধর্ষিতা শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ধর্ষিতা শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।