চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জবাব দিবো সিনেমার পর্দায়: আত্মবিশ্বাসী পরীমনি

‘মিট দ্য প্রীতিলতা’র সংবাদ সম্মেলনে পরীমনি

কারাগার থেকে ছাড়া পেয়েছেন প্রায় কুড়ি দিন! এরপর এই প্রথম কোনো সংবাদ সম্মেলনে উপস্থিত হলেন তিনি। তবে ব্যক্তি জীবন নিয়ে নয়, সংবাদ সম্মেলনে তিনি এলেন তার আসন্ন সিনেমা ‘প্রীতিলতা’ নিয়ে কথা বলতে!

বলছি আলোচিত চিত্রনায়িকা পরীমনির কথা। জেল থেকে ছাড়া পাওয়ার প্রায় কুড়ি দিন পর শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নির্মিতব্য চলচ্চিত্র ‘প্রীতিলতা’ টিমের আয়োজনে সংবাদ সম্মেলনে উপস্থিত হলেন তিনি। যেখানে পরী কথা বলেন ‘প্রীতিলতা’র প্রস্তুতি নিয়ে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পরীমনি বলেন, প্রীতিলতার চরিত্রের জন্য দুই বছর ধরে যে প্রস্তুতি নিয়েছি তা মুখে প্রকাশ করা সম্ভব নয়। কী করেছি সেই জবাব দিবো সিনেমার পর্দায়। অক্টোবরে শেষে বাকি অংশের শুটিং শেষ হবে বলে এসময় জানান ‘স্বপ্নজাল’ এর এই চিত্রনায়িকা।

ব্রিটিশ বিরোধী আন্দোলনে প্রথম নারী বিপ্লবী প্রীতিলতা ওয়েদ্দেদারকে নিয়ে রাশিদ পলাশ নির্মাণ করছেন চলচ্চিত্র ‘প্রীতিলতা’। বাংলার স্বাধীনতার অগ্নিশিখা বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষ ‘প্রীতিলতা’ টিম আয়োজন করেন সংবাদ সম্মেলনের৷ সেই প্রীতিলতাকে পর্দায় রূপ দিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়৷ এসময় উপস্থিত ছিলেন সিনেমাটির প্রধান চরিত্র সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

বিজ্ঞাপন

জীবনের সংকটময় সময় কাটিয়ে নব উদ্যমে ফিরতে চান পরী, সেই ইংগিত দিয়েছিলেন জেল থেকে বের হয়েই। সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েও যেন তা আরো স্পষ্ট করলেন এই নায়িকা।

আত্মবিশ্বাসী পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন, তাদের সেই আত্মবিশ্বাস যেন আমি রাখতে পারি! দুই বছর ধরেই চরিত্রটির জন্য মানসিক প্রস্তুতি নিচ্ছি। আমাদের এ জার্নির সাথে আপনারা সবাই পাশে থাকবেন বলে আমার বিশ্বাস। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই না৷ আপনাদের সকল প্রশ্নের উত্তর পর্দায় পাবেন।

সিনেমার পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘প্রীতিলতা’ আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম৷ অবশেষে আমাদের জার্নি শুরু। এই সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরীমনির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ। অক্টোবরে শেষের দিকের সিনেমার বাকি অংশের শুটিং শুরু করব।

এ সময় আরো উপস্থিত ছিলেন অভিনেত্রী শম্পা রেজা’সহ ‘প্রীতিলতা’ টিমের চিত্রনাট্যকার গোলাম রাব্বানী।

‘প্রীতিলতা’র শুটিং শুরুর আগে পরীমনি অভিনয় করবেন ‘মনপুরা’ খ্যাত গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে। হাসান আজিজুল হকের গল্পে নির্মিতব্য এই ওয়েব সিরিজে পরীমনিকে দেখা যাবে রাবেয়া চরিত্রে। অক্টোবরের ১০ তারিখ থেকে এই ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এখানে পরীমনির বিপরীতে দেখা যাবে শরিফুল রাজ ও মোস্তফা মনোয়ারকে।

বিজ্ঞাপন