চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে যাদের শুভেচ্ছা পাবেন না সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন ২৭ ডিসেম্বর। ১৯৬৫ সালে জন্ম নেয়া সালমান এবার ৫২ বছর পূর্ণ করলেন। পছন্দের নায়কের জন্মদিনে শুভকামনা জানাতে সামাজিক মাধ্যমগুলোতে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা আছেন সরব। সালমান হয়ত সরাসরি বা টেলিফোনেও পাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা বার্তা। কিন্তু, কাদের কাছ থেকে কোনভাবেই এবার শুভকামনা পাবার সম্ভাবনা নেই সালমানের?

ঐশ্বরিয়া রাই বচ্চন: অমিতাভ বচ্চনের পুত্রবধূ সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এর প্রেমের কথা জানা ছিল সবার। বেশ তিক্ত অভিজ্ঞতা নিয়ে সে সম্পর্ক থেকে বেড়িয়ে আসেন ঐশ্বরিয়া। এরপর থেকে সামনাসামনি বা কোন মাধ্যমেই সালমানের সঙ্গে কোনপ্রকার যোগাযোগ রাখেননি সালমানের সাথে। তাই ঐশ্বরিয়ার কাছ থেকে এবারও কোন শুভেচ্ছা পাওয়ার সম্ভাবনা নেই সালমানের।

বিজ্ঞাপন

বিবেক ওবেরয়: সালমানের সঙ্গে প্রেম ভাঙার পর ঐশ্বরিয়ার কথিত প্রেমিক হয়ে ওঠেন অভিনেতা বিবেক ওবেরয়। আর তাতেই বলিউড ভাইজানের চক্ষুশূল হয়ে যান বিবেক। বলা হয়, বিবেকের ক্যারিয়ার সামনে না আগানোর পেছনে সালমানের প্রত্যক্ষ ভূমিকা ছিল। তখন থেকেই সালমান-বিবেকের যুদ্ধ চলতে থাকে। সালমানকে ‘শুভ জন্মদিন’ না বলার তালিকায় বিবেক ওবেরয় থাকবেন প্রথম দিকেই।

অরিজিৎ সিং: এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সালমানের উপস্থাপনা নিয়ে রসিকতা করে কিছু মন্তব্য করেন অরিজিৎ। ব্যস, এরপরই সালমানের তোপের মুখে পড়ে অরিজিৎ। সালমানের ‘সুলতান’ সিনেমার গানে কণ্ঠ দিয়েও সে গান শ্রোতাদের সামনে আর আনতে পারেননি অরিজিৎ, ক্ষমা চেয়েও লাভ হয়নি। খুব স্বাভাবিকভাবেই অরিজিতের কাছ থেকে সালমানের জন্য শুভেচ্ছা বার্তা আর আশা করা যায় না।

হরিণ প্রজাতি: ১৯৯৮ সালে রাজস্থানে একটি চলচ্চিত্রের শুটিংয়ে গিয়ে তিনি ব্ল্যাকবাক ও চিনকারা নামক বিরল প্রজাতির হরিণ শিকার করেছিলেন। সালমানের বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি সঙ্গে লাইসেন্স বিহীন অস্ত্র রেখেছেন এবং হরিণ শিকারে তা ব্যবহার করেছেন। অস্ত্র আইনে তাঁর বিরুদ্ধে মামলাও হয় তখন। অবশ্য ২০১৬ সালে এমন গর্হিত অপরাধ করেও মামলা থেকে অব্যাহতি পান সালমান। অসহায় প্রাণী হত্যা করা সালমান আদালতে মুক্তি পেলেও সেই হরিণ প্রজাতি কখনই শুভকামনা জানাবে না সালমানকে।

বিজ্ঞাপন