চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে ‘বেস্ট সারপ্রাইজ’ পেয়েছেন ঐশী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী’র জন্মদিন আজ (২৭ আগস্ট)। জন্মদিনের প্রথম প্রহর থেকে বন্ধু, স্বজন, শোবিজের সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছিলেন তিনি। তবে জন্মদিনের ‘সেরা সারপ্রাইজ’ পেয়েছেন দুপুর নাগাদ।

চ্যানেল আই অনলাইনকে ঐশী বলেন, এবার আমার জন্মদিনটা অন্যরকম ভাবে কাটছে। তিনি জানান, তার কয়েকজন বন্ধু মিলে এবার জন্মদিনে ‘বেস্ট সারপ্রাইজ’ দিয়েছে। বললেন, বন্ধুরা মিলে আমাকে না বলেই একটা জায়গায় নিয়ে গেছে।

”প্রথমে মনে করেছিলাম কিছু একটা সারপ্রাইজ দিতে পারে। কিন্তু গিয়ে দেখি সুবিধাবঞ্চিত শিশুদের স্কুলে নিয়ে এসেছে।”

ঐশী বলেন, খিলগাঁও এলাকার নন্দীগ্রাম এলাকায় একটি সুবিধাবঞ্চিত স্কুল রয়েছে। সেখানে ৫০ জনের বেশী সুবিধাবঞ্চিত শিশু ছিল। আমি ভীষণভাবে সারপ্রাইজড হয়েছি। ওইসব শিশুদের অনেকক্ষণ সময় পেয়েছি। দুপুরে একসঙ্গে খেয়েছি।

২০১৮ সালে জান্নাতুল ফেরদৌস ঐশী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র চ্যাম্পিয়ন হয়। সেবারই বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল মঞ্চে দেশের মুখ উজ্জ্বল করেছিলেন। ঐশী বর্তমানে ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রে আরিফিন শুভ সঙ্গে কাজ করছেন। অন্যদিকে, তার হাতে রয়েছে ‘স্বপ্নবাজি’, ‘আদম’ নামে আরো দুই ছবি। পাশাপাশি তিনি একটি মুঠোফোন কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। জন্মদিনে ঐশী তার ভক্ত, শুভাকাঙ্ক্ষী সকলের কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন: