চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে বিমানবালা সাজলেন পরীমনি

ব্যক্তিগত জীবনে মাদককাণ্ডের বিতর্কের জের থেকে বেরিয়ে ফুরফুরে মেজাজে আছে চিত্রনায়িকা পরীমনি। রবিবার (২৪ অক্টোবর) ছিল এই নায়িকার জন্মদিন। প্রতিবারের মতো এবারও জন্মদিনের সন্ধ্যা পরী ঢাকার একটি পাঁচতারা হোটেলে উদযাপন করেন। গতবছর পরী জন্মদিনে ময়ূর সাজ নিলেও এবার তিনি নিজেকে বিমানবালা হিসেবে হাজির করেন।

মাথায় টুপি, টুপি থেকে বের হয়ে আসা ওড়না, লাল শার্ট আর সাদা রঙের লুঙ্গির কাছা দেয়ার ঢংয়ে পোশাক পরেছিলেন পরী।

তার এবারের জন্মদিনের আমন্ত্রণপত্র তৈরি হয়েছিল বিনামের টিকেটের আদলে। আমন্ত্রণপত্রটি হাতে পেয়ে অনেকেই মনে করেন বিমানের টিকিট! যাতে বোর্ডিং পাস লেখার পাশাপাশি বিমানের ছবিও ছিল।

জন্মদিনের উদযাপন মঞ্চ বিমানের ককপিটের আদলে সাজানো হয়, যার রং হিসেবে ব্যবহার করা হয়েছে সাদা-লাল।

বিজ্ঞাপন

রাত ১০টার দিকে হলরুমে তৈরি বিমানের সিঁড়ি থেকে নেমে আসেন পরীমনি। কিছুক্ষণ চলে ফটোসেশন। ব্যাকগ্রাউন্ড মিউজিকে র‍্যাপার বাদশার ‘বাউলা’ গান বাজতে থাকে। গানের তালে নাচতে নাচতে পরীমনি এগিয়ে যান অতিথিদের মধ্যে।

বাঁধভাঙা উচ্ছ্বাসে ফেটে পড়েন। বিশেষ দিন উদযাপন করতে ‘গুণিন’ ওয়েব ফিল্মের সেট থেকে ছুটি নিয়ে ঢাকায় ফেরেন এই চিত্রনায়িকা। প্রতি বছরই তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখা হয়। এবার পুরুষদের জন্য সাদা আর নারীদের জন্য লাল ড্রেস কোড নির্ধারণ করা হয়।

আমন্ত্রণপত্রে লেখা ছিল: ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো। এরপর সারাজীবন আমার সঙ্গে ওড়ো’। কথাটির বাস্তবায়নও দেখা গেল আয়োজনস্থলে। স্লোগান ছিল ‘ফ্লাই উইথ পরীমনি’।

বিজ্ঞাপন