চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে দীপিকার বিশেষ পরিকল্পনা

৩৪ বছরে পা রাখলেন বলিউডের জনপ্রিয় তারকা দীপিকা। আজ ৫ জানুয়ারি এশিয়ার অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রীর জন্মদিন। ‘ছপাক’ ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। ফলে এবছরের জন্মদিনটি একটু অন্যভাবে পালন করবেন দীপিকা।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী আগে থেকে জানা গিয়েছিল, জন্মদিনে লখনৌয়ের উদ্দেশ্য রওনা দিবেন দীপিকা। এরপর সেখানে অ্যাসিড আক্রান্ত নারীদের সাথে নিজের জন্মদিন উদযাপন করবেন। এছাড়াও স্বামী রণবীরের সাথে তো জন্মদিনের পরিকল্পনা থাকবেই।

বিজ্ঞাপন

জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিনে তার সোশ্যাল মিডিয়া ভাসছে জন্মদিনের শুভেচ্ছায়। এছাড়াও ঘুরপাক খাচ্ছে তার শৈশবের ছবি থেকে শুরু করে বিভিন্ন সময়ের ছবি।

১০ জানুয়ারী মুক্তি পাবে দীপিকা অভিনীত ছবি ‘ছপাক’। পরিচালনা করেছেন ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার এবং প্রযোজনা করছেন দীপিকা নিজেই। ছবিটিতে মূলত একজন অ্যাসিড আক্রান্ত নারীর চরিত্রে দেখা যাবে দীপিকাকে। তার চরিত্রের নাম মালতি।

এছাড়াও দীপিকার হাতে রয়েছে আরো একটি ছবি। ছবিটির নাম ‘৮৩’। কবীর খানের পরিচালনায় এই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিং। এবং তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাডুকোন।