চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জনপ্রিয় গানে আর্কের দুই ঘন্টা!

চ্যানেল আইয়ের নিয়মিত গানের অনুষ্ঠান ‘আমার যত গান’-এ রবিবার টানা দুই ঘন্টা পারফর্ম করবে জনপ্রিয় ব্যান্ড দল ‘আর্ক’

ক’দিন আগেই জনপ্রিয় ব্যান্ড দল ‘আর্ক’-এর হাসান জানিয়েছিলেন, ‘এবার আর থামছি না’! সে কথারই যেন প্রতিফলন হচ্ছে এই ব্যান্ডটির সাম্প্রতিক কার্যক্রম দেখে। নিয়মিত স্টেজে ও টেলিভিশনেও গাইতে দেখা যাচ্ছে দলটিকে।

তারই ধারাবাহিকতায় রবিবার চ্যানেল আইয়ের নিয়মিত গানের অনুষ্ঠান ‘আমার যত গান’-এ গাইতে দেখা যাবে ‘আর্ক’কে। এদিন টানা দুই ঘন্টা তাদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন। এমনটাই জানিয়েছেন অনুষ্ঠানটির পরিচালক অনন্যা রুমা।

বিজ্ঞাপন

চ্যানেল আই স্টুডিও থেকে অনুষ্ঠানটি সরাসরি দেখানো হবে রবিবার (২৪ নভেম্বর) বিকেল ৩টা ৫ মিনিটে। এ বিষয়ে অনুষ্ঠানটির পরিচালক অনন্যা রুমা বলেন, দু’ঘন্টাব্যাপী অনুষ্ঠানটিতে ব্যান্ড আর্ক-এর সদস্যরা তাদের তুমুল জনপ্রিয় কিছু গান পরিবেশন করবেন। তিনি জানান, আসছে ১ ডিসেম্বর চ্যানেল আই প্রাঙ্গনে অনুষ্ঠিতব্য ‘ব্যান্ড ফেস্ট’-এও এবার পারফর্ম করবে ‘আর্ক’।

মাঝখানে রীতিমত থমকে গিয়েছিলো জনপ্রিয় ব্যান্ড দল ‘আর্ক’-এর কার্যক্রম। হাসান কয়েক দফা চেষ্টা করেছেন ‘আর্ক’-কে জাগিয়ে তুলতে। মাঝে কয়েক দফা শুরু করে থেমেও যান। তবে সম্প্রতি দলে যোগ দের ‘বাংলা’ ব্যান্ডের বুনো, যার ফলে নতুন উদ্যোমে শুরু করেছে আর্ক।

নব্বই দশকের তুমুল জনপ্রিয় এই ব্যান্ড নতুন লাইনআপে সম্প্রতি আবার সচল হলো। দলটির নতুন লাইনআপে আছেন- হাসান (ভোকাল), টিংকু আজিজুর রহমান (কিবোর্ড), এস আই সুমন (গিটার), বেজ গিটার (বুনো) ও জিমি (ড্রামস)।

বিজ্ঞাপন