চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছয় মিনিট পর জানা গেলো নিরব ব্যর্থ প্রেমিক!

প্রেম করে ব্যর্থ হয়ে নিজের জীবন বির্সজন দেওয়া কোনো নতুন খবর নয়। ‘দেবদাস’ থেকে  শুরু করে অসংখ্য সিনেমায় প্রেমিকাকে না পেয়ে নিজের জীবন উৎসর্গ করেছেন প্রেমিক। এবার সেই তালিকায় যুক্ত হলেন নায়ক নিরব।

‘ভোলা তো যায় না তারে’ নতুন সিনেমায় ব্যর্থ প্রেমিকের ভূমিকায় দেখা যাবে নিরবকে। তবে চরিত্রটি প্রথমে ব্যর্থ প্রেমিকের ছিলো না। সমাজের নানা বাধা-বিপত্তির কারণেই ব্যর্থ হয়।

বিজ্ঞাপন

সিনেমার গল্পে দেখা যাবে, নায়িকাকে ভালোবেসে বিয়ে করে নায়ক। তবে ধর্ম তাদের বাধা হয়ে দাঁড়ায়। নায়িকা হিন্দু হলেও পালিয়ে গিয়ে নায়ককে বিয়ে করে। এবং কোনো এক ঘটনায় নায়িকার বাবা জোর করে তাকে বিয়ে দেয় অন্য এক হিন্দু ছেলের সঙ্গে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

নিজের প্রেমিকাকে হারিয়ে একপ্রকার পাগল হয়ে যায় নায়ক। এবং শেষ পরিণতি হয় তার মৃত্যু দিয়ে।

রফিক সিকদার তার ‘পদ্মা পাড়ের পার্বতী’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নিজেই নির্মাণ করেছেন। সম্প্রতি ছবির পরিচালক নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘ভোলা তো যায় না তারে’ ছয় মিনিটের একটি ট্রেইলার প্রকাশ করেন। আর সেখানেই নিরবকে এভাবেই দেখা যায়।

সিনেমায় নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন নবাগত নায়িকা তানহা। এছাড়া আরো অভিনয় করেছেন, হিল্লোল সুব্রত, মাসুম আজিজসহ আরো অনেকে। ছবিটি আগামী ১৮ মার্চ সারাদেশে মুক্তি দেওয়া হবে।

Bellow Post-Green View