চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছোটপর্দায় প্রথমবার একসঙ্গে দুই বন্ধু!

শিগগির চ্যানেল আইয়ে টেলিছবিটি দেখতে পারবেন দর্শক…

পুরনো বন্ধু অভিনেতা আফজাল হোসেন ও মাসুম বাশার। ঢাকা থিয়েটারে একসঙ্গে কাজ করেছেন বহু আগে। থিয়েটারের মঞ্চে একসঙ্গে অভিনয় করলেও এই প্রথম একসঙ্গে ছোটপর্দায় অভিনয় করলেন দুই গুণী অভিনেতা।

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘পোস্টমাস্টার’ অবলম্বনে নির্মিত ‘যা হারিয়ে যায়’ শিরোনামের টেলিছবিতে অভিনয় করেছেন আফজাল হোসেন ও মাসুম বাশার। টেলিছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সৈয়দ সালাহউদ্দিন জাকী।

বিজ্ঞাপন

এরইমধ্যে রাজধানীর আশেপাশে টেলিছবিটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এতে বাউল সূত্রধর চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন এবং নরেন চরিত্রে অভিনয় করেছেন মাসুম বাশার।

চ্যানেল আইয়ের জন্য নির্মিত এই টেলিছবিটি নিয়ে আফজাল হোসেন বলেন, অনেকদিন পর মাসুম বাশারের সঙ্গে অভিনয় করলাম। আমাদের বর্ণিল বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘদিনের। তার সঙ্গে আমার অসংখ্য স্মৃতি জড়িয়ে আছে। একসঙ্গে দীর্ঘ সময় কাটালে স্মৃতি এ দরজা-ও দরজা খুলে হৈ হৈ করে আসতেই থাকে। অনেকদিন পর একসঙ্গে অভিনয়ের অনুভূতিও তাই দারণ এক মোহ তৈরি করেছে।

আফজাল হোসেনের সঙ্গে আবারো অভিনয় প্রসঙ্গে মাসুম বাশার বলেন, গুণী অভিনেতা ও নির্মাতা আফজাল আমার বন্ধু, এটা ভাবতেই গর্ব হয় আমার। তার সঙ্গে কাজ করলে মনে হয় নিজের পরিবারের কারো সঙ্গেই কাজ করছি। তার সঙ্গে কাজ করলে পুরোনো স্মৃতি রোমন্থন করতে কখন যে সময় পার হয়ে যায় বুঝতে পারি না। দারুণ একটি কাজ হয়েছে।

বিজ্ঞাপন