চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু!

জয়পুরহাটের পাঁচবিবিতে ছেলে আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ দেওয়ান (৪৫)’র লাঠির আঘাতে বৃদ্ধ পিতা আব্দুল কাদের দেওয়ানের (৭০) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাহমুদ দেওয়ানকে আটক করেছে পুলিশ।

রোববার ভোরে উপজেলার আটাপুর ইউনিয়নের বরণ গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

Reneta June

নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, তার বড় ছেলে সুলতান মাহমুদ উচ্ছৃঙ্খল প্রকৃতির। সবসময় বাড়ির লোকজনের সাথে কারণে অকারণে দুর্ব্যবহার করতো। গতকাল শনিবার দুপুরেও সে স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারপিট করে। রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তার স্বামী কাদের দেওয়ান রান্না ঘরে ঘুমায়।

বিজ্ঞাপন

ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি (চৌকির পায়া) দিয়ে মাথায় আঘাত করে। এসময় স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে সুলতান তার বাবার লাশ ঘরের মধ্যে নিয়ে যায়। সকালে এলাকার লোকজন পাঁচবিবি থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

স্থানীয় আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান একজন বদমেজাজী ও বেয়ারা প্রকৃতির। একাধিকবার তার বিচার সালিশ করেও তাকে বোঝাতে ব্যর্থ সবাই।

এ ঘটনার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনার অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।