চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছেলের জামিনের জন্য উচ্চ আদালতে ছুটছেন শাহরুখ

জামিন মিললো না বলিউড বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। বুধবার (২০ অক্টোবর) আরও একবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ করলো মুম্বাইয়ের এনডিপিএস আদালত।

আর তাইতো এবার আরিয়ানের জামিনের আবেদন করতে মুম্বাই হাইকোর্টে ছুটছে তার পরিবার।

ইতোমধ্যেই হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করতে সকল প্রস্তুতি নিয়েছে তার পরিবার ও আইনজীবীরা। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে শুনানি করেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানশিন্ডে। কিন্তু এনসিবির যুক্তির কাছে আরও একবার পরাস্ত হন তার। তাই আপাতত আগামী কয়েকদিন জেলেই কাটবে আরিয়ানের।

বিজ্ঞাপন

দু-দফা এনসিবি হেফাজতে থাকার পর গত ৭ অক্টোবর আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকে আর্থার রোড জেলে কষ্টে দিন কাটছে আরিয়ানের।

এনসিবি হেফাজত থেকে মুম্বাইয়ের আদালত শাহরুখপুত্র আরিয়ান খানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল। তারপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আইনজীবী।

এরপর কয়েক দফায় জামিন আবেদন নাকচ করা হয়। তবে ১১ ও ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের সম্ভাবনা তৈরী হলেও এনসিবির আবেদনের কারণে তা সম্ভব হয়নি। আদালতের নির্দেশে মামলার শুনানি পিছিয়ে শেষ পর্যন্ত ২০ অক্টোবর করা হয়।

সবাই ধরেই নিয়েছিলেন, বুধবার জামিন মিলবে আরিয়ানের। আশাবাদী ছিলেন আরিয়ানের আইনজীবীরাও। কিন্তু শেষমেশ আবারও হতাশ হতে হলো আরিয়ান ও শাহরুখের পুরো পরিবারকে।

বিজ্ঞাপন