চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছেলের চিন্তায় এই দশা শাহরুখের?

ক’দিন ধরেই বলিউড বাদশা শাহরুখ খানের একটি ছবি ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ছবিতে চোখ ছল ছল অবস্থায় দেখা যায় পিতা শাহরুখকে! শুধু তাই নয়, ছবিতে চোখের নীচে কালি, লাল হয়ে ফুটে রয়েছে চোখ, মুখ ভর্তি কাঁচা-পাকা দাঁড়ি, এলোমোলো চুল! পুরোপুরি বিধ্বস্ত শাহরুখ!

ভাইরাল ছবিতে গাড়ির ভেতর বসা কিং খান লেন্সবন্দি হয়েছেন। আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে দেখা করে ফেরার পর শাহরুখের এই ছবি বলে রটে গিয়েছে অন্তর্জালে!

এই ছবিটি শেয়ার করে অসংখ্য মানুষ নিজের মতো করে ক্যাপশন যোগ করেছেন! অনেকে এই ছবি শেয়ার করে পিতা শাহরুখের জন্য সহমর্মিতাও জানিয়েছেন! কেউ কেউ বলছেন, ছেলে জেলখানায় তার উপর দীর্ঘদিনে গড়ে তোলা ইমেজ নষ্টের হুমকি- এসব চাপেই নাকি এই দশা তার!

বিদ্যুত গতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সেই ছবিটি সত্যিই এই সময়ের? নাকি সম্পাদনা করে টেকনোলোজির সহায়তায় অতিরঞ্জিত করে ছড়িয়ে দেয়া?

বিজ্ঞাপন

ছবিটি যাচাই বাছাই করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। বেশকিছু প্রতিবেদনে বলা হচ্ছে, শাহরুখের এই ভাইরাল ছবি সাম্প্রতিক সময়ের নয়। এটি ২০১৭ সালের। সেই সময় আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে যাওয়ার সময় চিত্র সাংবাদিকদের লেন্সেবন্দি শাহরুখ। তার মুখের অভিব্যক্তিতে যে চিন্তা ধরা পড়েছে, তা আসলে ওই চিত্রসাংবাদিকের জন্য।

ছেলের গ্রেপ্তারের পর একবারই জনসমক্ষে এসেছেন শাহরুখ

হিন্দুস্তান টাইমস বলছে, ছবি তোলার সময় শাহরুখের গাড়ির সামনে হুমড়ি খেয়ে পড়েন তিনি, এর জেরে চোটও লাগে তার। তবে চোখের তলার কালি কিংবা কান্নার ছাপ বোঝাতে চোখ লাল করবার মতো বিষয়গুলো ফটোশপের সাহায্য করা হয়েছে।

মাদককাণ্ডে আরিয়ানের গ্রেপ্তারের পর একবারই জনসমক্ষে এসেছেন শাহরুখ। গত ২১ অক্টোবর আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা। সেই সময়ের অসংখ্য ছবি প্রকাশিত হয়েছে সামাজিক যোগাগযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে। ভাইরাল হওয়া ছবি এবং গত ২১ তারিখের ছবিতে শাহরুখের লুক আকাশপাতাল ব্যবধান!

বিজ্ঞাপন