চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছাদ থেকে দু’বার ফেলে শিশুকন্যার মৃত্যু নিশ্চিত করল মা

রাগের মাথায় নিজের নয় বছরের ছোট্ট মেয়েকে ছাদ থেকে পরপর দু’বার ফেলে হত্যা করার অভিযোগে ভারতের দক্ষিণ বেঙ্গালুরু থেকে এক মাকে গ্রেফতার করেছে পুলিশ।

এনডিটিভি জানিয়েছে, রোববার স্থানীয় সময় বিকেলে মেয়ে আশিকার ওপর প্রচণ্ড রাগ করে তাকে টানতে টানতে তিনতলা ভবনের ছাদে নিয়ে যান মা স্বাতী সরকার। ছাদে নিয়ে কিনারা থেকে মেয়েকে ছুঁড়ে ফেলে দেন তিনি।

বিজ্ঞাপন

তিনতলার ওপর থেকে সোজা মাটিতে পড়েও বাচ্চা মেয়েটি বেঁচে যায়। কিন্তু সেটাই হয়তো ছিল তার সবচেয়ে বড় অপরাধ।

বিজ্ঞাপন

ওপর থেকে পড়েও আশিকাকে জীবিত অবস্থায় দেখে আরও ক্ষেপে যান স্বাতী। ছাদ থেকে নেমে মেয়ের কাছে যান। নিচ থেকে আহত অবস্থায়ই আবার টেনে হিঁচড়ে ছাদে তুলে এনে তাকে একই জায়গা থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন। এবার আর বেঁচে উঠতে পারেনি বাচ্চা মেয়েটি।

এ ঘটনায় হতভম্ব প্রতিবেশীরা স্বাতীকে আটক করে বাড়ির পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখে। সেখান থেকেই বেঙ্গালুরু পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।বেঙ্গালুরু-ছাদ-মা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বাতী পুলিশকে জানিয়েছেন, তার মেয়ে মানসিক প্রতিবন্ধী ছিল এবং মেয়েকে হত্যার পর তিনি নিজেও আত্মহত্যার পরিকল্পনা করে রেখেছিলেন।

চলতি বছরের শুরুর দিকেই ৩০ বছর বয়সী স্বাতী সরকার ও তার স্বামীর বিয়ে বিচ্ছেদ হয়। তারপর থেকেই মেয়েকে নিয়ে একা ছিলেন তিনি।

Bellow Post-Green View