চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছাত্রলীগ থেকে ছাত্র ইউনিয়নে যোগ দেওয়ায় এক শিক্ষার্থীকে মারধর

ছাত্রলীগ থেকে ছাত্র ইউনিয়নে যোগ দেওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের এক শিক্ষার্থীকে মারধর করেছে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মারধরের শিকার শিক্ষার্থী হলো দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের অনিন্দ্য মন্ডল।

বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে হলের সন্তোষচন্দ্র ভট্রাচার্য ভবনে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, অনিন্দ্য প্রথম বর্ষ থেকে ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতো। গত মঙ্গলবার সে ছাত্র ইউনিয়নের মিছিলে যোগ দেয়। এ কথা জানার পর তার ব্যবহার্য জিনিসপত্র, ট্রাঙ্ক নিয়ে যায় ছাত্রলীগের জগন্নাথ হলের নেতাকর্মীরা। পরে সন্তোষচন্দ্র ভট্রাচার্য ভবনের ৫০০৫ নম্বর কক্ষে জিনিসপত্র আনতে গেলে তাকে মারধর করা হয়।

বিজ্ঞাপন

এসময় ছাত্র ইউনিয়নের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক রাজীব দাশ তার সঙ্গে থাকায় তাকেও মারধর করা হয়। পরে হলের প্রাধ্যক্ষ ও আবাসিক শিক্ষকরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এই বিষয়ে রাজীব দাশ বলেন, অনিন্দ্য আগে ছাত্রলীগ করতো কিন্তু সম্প্রতি সে ছাত্র ইউনিয়নের একটা মিছিলে যায়।পরে ছাত্রলীগের ছেলেরা তার জিনিসপত্র নিয়ে যায়। সেগুলো আনতে গেলে আমাদেরকে মারধর করা হয়।

এই বিষয়ে জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক অসীম কুমার সরকার সাংবাদিকদের বলেন, ছাত্র ইউনিয়ন থেকে ছাত্রলীগ করতে চাওয়ায় একটু অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এই ঘটনা কোনভাবেই কাম্য নয়। আমরা খতিয়ে দেখছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে৷

তবে এ বিষয়ে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Bellow Post-Green View