চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আই সবসময় চলচ্চিত্রবান্ধব

হৃদয়ে বাংলাদেশ ধারণ করে ২২ বছরে পদার্পণ করছে চ্যানেল আই। প্রতিষ্ঠার পর হতে চ্যানেলটি মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে বস্তুনিষ্ঠ খবর ও বিভিন্ন অনুষ্ঠান নির্মাণ প্রচার করছে। বিশেষ করে কৃষি উন্নয়ন এবং গ্রামনির্ভর অর্থনৈতিক কর্মকাণ্ডের অগ্রযাত্রায় ‘চ্যানেল আই’-এর অবদান প্রশংসনীয়।

পথচলার শুরু থেকে চ্যানেল আই দেশের শিল্প সংস্কৃতির সব গুণী মানুষদের নানাভাবে যুক্ত করেছে তাদের অভিনব সব কর্মকাণ্ডে। সেই পরিক্রমায় চ্যানেল আই অনলাইনও পরিচ্ছন্ন ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে মানুষের আস্থা অর্জন করেছে। চলচ্চিত্রের মানুষ হিসেবে বলতে পারি, চ্যানেল আই সবসময় চলচ্চিত্রবান্ধব। দেশের চলচ্চিত্রের যে কোনো সংকট উত্তরণে বরাবরই চ্যানেলটির উদ্যোগ প্রশংসনীয়। দিনে দিনে দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে ছড়িয়ে পড়েছে ভিন্নরকম সব ইভেন্ট নিয়ে।

বিজ্ঞাপন

করোনার কারণে দেশের এখন অন্য সব সেক্টরের মতো গভীর সংকটে আমাদের চলচ্চিত্র। বরাবরের মতো এবারও আমরা চ্যানেল আইকে সংকট উত্তরণে সঙ্গী হিসেবে পেতে চাই। সংস্কৃতির আরও পৃষ্ঠপোষকতা প্রত্যাশা করছি।

বিজ্ঞাপন

দেশপ্রেম ও বাঙালি সংস্কৃতির বিকাশে ‘চ্যানেল আই’ অগ্রপথিকের ভূমিকা পালন করবে এটাই সবার প্রত্যাশা। ‘চ্যানেল আই-এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। তাই আমারও স্লোগান থাকলো ২২ বছরে চ্যানেল আই, সামনে এগিয়ে যাই…।

শাকিব খান, চিত্রনায়ক ও প্রযোজক