চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আইয়ে আবারও ‘অলৌকিক সংসার’

গেল ঈদের জন্য নির্মাতা নির্মাতা মাহমুদ দিদার নির্মাণ করেন টেলিফিল্ম ‘অলৌকিক সংসার’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, মীম মানতাশা ও শহীদুজ্জামান সেলিম। টেলিফিল্মটি প্রচারের পর দর্শকপ্রিয়তা পায়। তাই টেলিফিল্মটি আবারও দেখা যাবে চ্যানেল আইয়ের পর্দায়। বুধবার (১৯ আগস্ট) বিকেল ৪টা ৩০ মিনিটে।

‘অলৌকিক সংসার’ এর গল্পে দেখা যাবে, পাত্র আলমগীর তার এলাকার ধনী পরিবারের সন্তান। রোকসানার তেমন কেউ নাই। মাঝির মেয়ে। তার বিরুদ্ধে অভিযোগের অন্ত নাই। দুরন্ত বালিকা, গাছে চড়ে, দোলনায় দোল খায়, বাপের নৌকা নিয়া মাঝ নদীতে গিয়ে নাটক করে ‘বাঁচাও, বাঁচাও’। এমনই একটি সাজানো ঘটনায় ঢাকা ফেরত আলমগীর রুকসানাকে বাঁচাতে যায়। রোকসানাকে বাঁচাতে গিয়ে উল্টো দেখে, আলমগীরকে বাঁচাতে হলো রোকসানাকে।

বিজ্ঞাপন

গল্প শুরু হয় একটা ভয়াবহ দুর্ঘটনা দিয়ে। মাঝ পদ্মায় হুলুস্থুল বাদ্য-বাজনা, নৃত্যমুখর বরযাত্রী বোঝাই ট্রলার ডুবে গেলো। পাত্রীর নাম রুকসানা। পাত্র আলমগীর। দুজনারই সাং কচুয়া, চাঁদপুর। অধিকাংশ সাতরে কুলে উঠলেও ৩ জনকে মৃত পাওয়া যায়। পাত্রীকে খুঁজে পাওয়া যায় না। আলমগীরের বাবা জাদরেল টাইপের লোক। পিচাশ ঘরানার। সম্পত্তি অর্জনের নেশা তার। পুরো গল্প দেখতে চোখ রাখুন চ্যানেল আইয়ের পর্দায়।