চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আইয়ের প্রশাসন বিভাগের কর্মকর্তার মায়ের ওপর সন্ত্রাসী হামলা

চ্যানেল আইয়ের জ্যেষ্ঠ কর্মকর্তা (প্রশাসন) শওকত আকবর মা জাহানারা বেগমের (৫২) ওপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালানো হয়েছে।

আজ সোমবার দুপুরে রাজধানীর ডেমরায় এই হামলা চালানো হয়। ওই হামলাকারীর নাম রুহুল আমীন ওরফে ইয়াবা রুহুল (৩৮)। তিনি এলাকার একজন মাদক ব্যবসায়ী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, অভিযোগ দায়েরের প্রেক্ষিতে রুহুলকে আটকের চেষ্টা করা হচ্ছে।

বিজ্ঞাপন

জানা যায়, দুপুর ১ টার দিকে ডেমরার পূর্ব ডগাইর মহাকশা স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটে। সেসময় ভুক্তভোগী জাহানারা বেগম (৫২) মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।

জাহানারা বেগমের ওপর অতর্কিতে হামলা চালালে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হলি এইড নামে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে পরে তারা জাহানারা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লুটপাটের উদ্দেশ্যে সোমবার দুপুরে রুহুল তার মা আয়েশা বেগম ও বোন সাথীসহ অজ্ঞাত ৮/১০ জনকে নিয়ে জাহানারা বেগমের ভাইয়ের দোকানের তালা ভাঙ্গা শুরু করেন। এ সময় খবর পেয়ে জাহানারা বেগমের ভাই সাঈদ দৌড়ে এসে সন্ত্রাসীদের বাধা দিলে তারা তাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ভাইকে বাঁচাতে আসলে সন্ত্রাসীরা তাকেও বেধরক মারধর করে গুরুতর আহত করে। এদিকে খবর পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা দৌঁড়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে জানতে চাইলে ডেমরা থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, রুহুল ও তার সহযোগীরা পলাতক আছে। দ্রুত তাদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে।