চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চোরে ছাড়ল না নেইমারের সাক্ষাৎকারও!

সোমবার মাঝ দুপুরে টিভিতে সম্প্রচার হওয়ার কথা নেইমারের গরম গরম সাক্ষাৎকার। কিন্তু টেলিভিশন কর্তৃপক্ষ সময় এলে দুঃখ প্রকাশ করে জানাল, অনিবার্য কারণবশত অনুষ্ঠানটি সম্প্রচার করা সম্ভব হচ্ছে না। কারণ হিসেবে জানা গেল, চুরি হয়ে গেছে অতিগুরুত্বপূর্ণ সেই সাক্ষাৎকার!

একাধিক বিতর্কিত কাণ্ডে নানারকম মুখরোচক সংবাদের শিরোনাম হচ্ছিলেন ব্রাজিলিয়ান তারকা। চোটের কারণে খেলতে পারেননি ঘরের মাঠে কোপা আমেরিকায়। ঘাড়ে ঝুলে আছে ধর্ষণ মামলা। এর মাঝে আবার পিএসজির মৌসুমের প্রথম অনুশীলনে যোগ দেননি। ক্লাব কর্তৃপক্ষ রেগে তাকে জরিমানাও করেছে। বাতাসে গুঞ্জন, পুরনো ক্লাব বার্সেলোনায় ফেরার জিদ ধরে রাখার জন্যই অনুশীলনে যোগ দেননি ২৭ বছর বয়সী ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

এত বিতর্কে জর্জরিত নেইমারের ভবিষ্যৎ কী? সেটাই উঠে আসার কথা ছিল ওই অনুষ্ঠানে। সাক্ষাৎকারধর্মী সেই আয়োজনে নেইমারের প্রশ্নকর্তা ছিলেন ইউওএল স্পোর্তের সাংবাদিক হোয়াও পাউলো ভেরগুইরো। দুইভাগে অনুষ্ঠানটি সম্প্রচার হওয়ার কথা ছিল সোমবার, যা ধারণ করা গত বৃহস্পতিবার। কিন্তু রোববার গাড়ি থেকে সাক্ষাৎকারের ধারণকৃত মেমোরি কার্ডটি হারিয়ে যায় বলে জানান হোয়াও পাউলো। দরজা ভেঙে কেউ কার্ডটি চুরি করেছে বলেও অভিযোগ তার।

বিজ্ঞাপন

‘নিকট ভবিষ্যতে নেইমার কী করবেন সেটাই উঠে এসেছিল সাক্ষাৎকারে। কিন্তু দুর্ভাগ্যবশত মেমোরি কার্ডটি চুরি হয়ে গেছে’ মুষড়ে পড়া হোয়াও এভাবেই বর্ণনা করেছেন চুরির কথা। ভবিষ্যতের কথা বললেও ধর্ষণ মামলা, বার্সা সম্পর্কিত কোনো প্রশ্ন নেইমার নেননি বলেও জানিয়েছেন হোয়াও।

প্রথমে অনুশীলনে যোগ না দিলেও নেইমার এখন আছেন প্যারিসে। সেখানে স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সঙ্গে তার জরুরী কথা হয়েছে বলে জানিয়েছে ফরাসি পত্রিকা লে’কিপে। লিওনার্দো নাকি সাফ জানিয়ে দিয়েছেন, এই মুহূর্তে নেইমারকে বার্সায় যেতে দেয়া একপ্রকার অসম্ভব!

এরইমধ্যে কিছু ছবিও পোস্ট করেছে পিএসজি। সেখানে দেখা যাচ্ছে হতাশ দৃষ্টি নিয়ে ক্লাব থেকে বেরিয়ে যাচ্ছেন নেইমার!

Bellow Post-Green View