চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চোট পেয়ে মাঠ ছাড়লেন রোহিত শর্মা

বাংলাদেশ-ভারত সিরিজের আগে ঘটনার যেন অভাব নেই। সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় বাংলাদেশ ক্রিকেটে চরম ডামাডোলের শুরু। ওদিকে দূষণের কারণে দিল্লিতে ম্যাচ আয়োজন করতে গিয়ে সমালোচনার মুখে বিসিসিআই। এরমধ্যেই ভারতের জন্য খারাপ খবর। অনুশীলনের সময় চোট পেয়ে আহত রোহিত শর্মা। মাঠ ছাড়তেও বাধ্য হন তিনি।

বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বিরাট কোহলিকে বিশ্রাম দিয়েছে ভারত। তার অনুপস্থিতিতে অধিনায়কত্ব করবেন রোহিত। প্রথম ম্যাচে নামার ঠিক ৪৮ ঘণ্টা আগে চোট পেলেন তিনি।

বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানের মোকাবেলার জন্য অনুশীলনে ভারতের লেফট আর্ম স্পেশালিস্ট বোলারকে নামানো হয়েছিল। যিনি টানা থ্রো ডাউন করে যাচ্ছিলেন। নেট সেশনের আগে ওয়ার্মআপ করার জন্যই থ্রো ডাউন করেন ব্যাটসম্যানরা। এমন অনুশীলনের সময়েই রোহিতের বাঁ-ঊরুতে সজোরে আঘাত করে বল। এরপরেই মাঠ ছাড়তে বাধ্য হন রোহিত শর্মা।

বিজ্ঞাপন

ভারতের রাষ্ট্র নিয়ন্ত্রিত সংবাদসংস্থা পিটিআই’র প্রতিবেদন অনুযায়ী, রোহিতের চোট খতিয়ে দেখা হচ্ছে। মাঠ ছাড়ার পরে পরবর্তী সময়ে আর অনুশীলনে অংশ নেননি তিনি।

পরে অবশ্য বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে রোহিত ভালো আছেন এবং প্রথম টি-টুয়েন্টিতে দলের নেতৃত্ব দেবেন, ‘আজ (শুক্রবার) নেটে ব্যাটিং করার সময় রোহিত শর্মা ঊরুতে আঘাত পেয়েছিলেন। বিসিসিআইয়ের মেডিকেল দল নিশ্চিত করেছে যে, তিনি বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টুয়েন্টির জন্য ফিট।’

আগামী রোববার সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। পরের দুই ম্যাচ ৭ ও ১০ নভেম্বর, রাজকোট এবং নাগপুরে।

বিজ্ঞাপন