চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চোট নিয়ে মাঠের বাইরে মাহমুদউল্লাহ

খেলতে পারবেন না চট্টগ্রাম পর্ব

Nagod
Bkash July

চট্টগ্রাম থেকে: ভারত সফরে টেস্ট সিরিজে হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোটের কারণে বিপিএলের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স অধিনায়ক ফিরে তিন ম্যাচ খেলে আবারও ছিটকে গেলেন পরের দুম্যাচের জন্য। চট্টগ্রাম পর্বে আর মাঠে নামা হচ্ছে না ফর্মে ফেরা এ অলরাউন্ডারের।

Reneta June

চট্টগ্রামের ম্যানেজার ফাহিম মুনতাসির সুমিত চ্যানেল আই অনলাইনকে বললেন, ‘সামনের তিন দিন ফিজিওর পর্যবেক্ষণে থাকবেন মাহমুদউল্লাহ। প্রয়োজন হলে এমআরআই করানো হবে। স্বস্তির খবর হল, কোনো ধরনের ব্যথা অনুভব করছেন না মাহমুদউল্লাহ। আপাতত পূর্ণ বিশ্রাম দেয়া হয়েছে তাকে।’

চট্টগ্রাম পর্বে চ্যালেঞ্জার্সের ম্যাচ বাকি দুটি। আগামী শুক্র ও শনিবার রয়েছে তাদের খেলা।

বুধবার রাতে ঢাকা প্লাটুনের বিপক্ষে দৌড়ে দ্বিতীয় রান নেয়ার সময় আগের চোটের জায়গাতেই (বাঁ-ঊরু) চোট পান মাহমুদউল্লাহ। লেন্ডল সিমন্সের শটে ননস্ট্রাইক প্রান্ত থেকে দ্বিতীয় রান কাভার করতে গিয়ে টান লাগে ঊরুতে। পরে গ্যাপে ঠেলেও দৌড়ে দ্বিতীয় রানটি আর নিতে পারেননি। দূরে বল পাঠিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে নিয়েছেন এক রান।

ক্রিজে নামার পর ৩ বল খেলতেই চোটে পড়েন মাহমুদউল্লাহ। দৌড়ে রান নিতে কষ্ট হচ্ছিল খুব। তবে চার-ছক্কায় ঠিকই ছড়ান মুগ্ধতা। তার ২৮ বলে ৫৯ রানের ইনিংসে বঙ্গবন্ধু বিপিএলে প্রথমবার দেখা মেলে দুইশ রানের (২২১/৪) দলীয় সংগ্রহ। পরে ব্যথা অনুভব করায় চট্টগ্রাম অধিনায়ক নামতে পারেননি ফিল্ডিংয়ে।

BSH
Bellow Post-Green View