চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চোটমুক্ত মেসি-সুয়ারেজ, ফেরার ম্যাচে খেলতে পারেন

লুইস সুয়ারেজ ও লিওনেল মেসি, দুজনেই চোটমুক্ত বলে নিশ্চিত করেছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। শনিবার রাতে লিগে ফেরার ম্যাচে মায়োর্কার বিপক্ষে আক্রমণভাগের দুই শক্তিকেই পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।

তিন মাস বন্ধ থাকার পর মাঠে ফিরেছে ২০১৯-২০ লা লিগা মৌসুম। মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের শিরোপা ধরে রাখার লড়াইয়ে নামবে বর্তমান চ্যাম্পিয়ন বার্সা। বাংলাদেশ সময় রাত ২টায় মায়োর্কার মাঠে অতিথি মেসি-সুয়ারেজরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মৌসুমের শুরুর দিকে চোটে পড়ে মাঠের বাইরে চলে যান উরুগুয়ে ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। আগস্টে হাঁটুতে অস্ত্রোপচারের পর এ মৌসুমে আর তার খেলার কথাই ছিল না। করোনায় তিন মাসের বিরতিতে নিজেকে ফিট করার সুযোগ পেয়েছেন সুয়ারেজ, খেলার কথা আছে মায়োর্কার বিপক্ষেও। পুরো ৯০ মিনিট খেলার মতো তার এখনো সক্ষমতা গড়ে উঠেনি বলে জানিয়েছেন সেতিয়েন।

বিজ্ঞাপন

অন্যদিকে সতীর্থের সঙ্গে ধাক্কায় চোটে পড়ে তিন সেশন অনুশীলন করতে না পারা দলের আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি পুরোপুরি সুস্থ বলে জানিয়েছেন সেতিয়েন।

মেসি-সুয়ারেজ দুজনেই চোট থেকে ফেরায় মাত্র ছয় সপ্তাহে ১১ ম্যাচ খেলার বিশাল এক চ্যালেঞ্জ নিতে হবে সেতিয়েনকে। দুজনের চোট ঝুঁকিতে ফেলে দিতে পারে বার্সার শিরোপা ধরে রাখার লড়াই। প্রবীণ এ কোচের বিশ্বাস মেসি সবরকমভাবে সুস্থ থেকেই ভালোভাবে শেষ করবেন মৌসুম, ‘মেসি জানে নিজেকে কীভাবে সুস্থ রাখতে হয়। ও যখনই বুঝবে সে ঝুঁকিতে নিজ থেকেই বিশ্রাম চাইবে।’