চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘চোখের মাঝে ভেসে উঠলো দশ বছরের কত স্মৃতি!’

বিজ্ঞাপন

শুক্রবার প্রয়াত হয়েছেন ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র বাবা ওমর ফারুক। তার মৃত্যুর খবর নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অপূর্ব। প্রিয় অভিনেতার মৃত্যু সংবাদে সমব্যথি তার ভক্তরাও। এমন পরিস্থিতিতে শোবিজ অঙ্গনের মানুষেরাও অপূর্বকে দিচ্ছেন সান্ত্বনা।

এদিন ছোট পর্দার দাপুটে নির্মাতা চয়নিকা চৌধুরী অপূর্ব’র বাবার সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের কিছু ছবি পোস্ট করে জানালেন নিজের অনুভূতি ও স্মৃতিচারণা।

pap-punno
Bkash May Banner

চয়নিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘শুটিং করছি। সুবর্ণা মুস্তাফা আপা আমাকে ডেকে পাঠালেন মেকাপ রুমে। বসতে বলে বললেন,‘চয়নিকা, অপূর্বর বাবা মারা গেছে।’ একি বললো সুবর্ণা আপু! কিছুক্ষণ থ্ হয়ে বসেছিলাম। চোখের মাঝে ভেসে উঠলো দশ বছরের কত স্মৃতি! জল যেন থামছেই না!

চয়নিকা জানান, তার (অপূর্ব’র বাবা) সাথে আমার আড্ডা দেয়া, সকালের নাস্তা খাওয়া, রাতে কাজ শেষে ডিনার করা, চোখের ডাক্তারের কাছে নিয়ে যাওয়া, চোখের অপারেশনে অপেক্ষা করা! শেষ দেখা হয়েছিল গত বছর অপূর্বর বড় ভাবীর বাসায়। আমাকে দেখে চোখে পানি চলে এসেছিল! সেদিন অনেকক্ষণ কত গল্প!

তার আত্মার শান্তি কামনা করে এই নির্মাতা বলেন, ‘অসুস্থ হওয়ার পর মাঝে মাঝে ফোনে আর মেসেঞ্জারে কথা হতো। ভাবতে পারছিনা যে, আর হবেনা! এমন ভালো মানুষ আর আসবে না। আংকেল, পরপারে শান্তিতে থাকবেন। দেখা হবে, আমিও আসছি। অনেক প্রার্থনা আংকেল। আপনার ভালোবাসা,স্নেহ, মায়া আজীবন থাকবে আমার অন্তরে…।’

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer