চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ, সুশান্তের মৃত্যু অ্যাসফিক্সিয়ায়

আত্মহত্যা নাকি খুন? বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর খবরটা জানাজানি হওয়ার পরই এ প্রশ্নটা সামনে এসে দাঁড়ায়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছিল গলায় ফাঁস দেয়ার কারণে মৃত্যু হয়েছে তার। চূড়ান্ত ময়নাতদন্তেও শরীরে মেলেনি কোনও আঘাতের চিহ্ন। বিস্তারিত তথ্যে বলা হয়েছে ঝুলে পড়ার কারণে অ্যাসফিক্সিয়ায় মৃত্যু হয়েছে অভিনেতার।

শরীরে অক্সিজেনের ঘাটতি দেখা দিলে তার থেকে মানুষ অজ্ঞান হয়ে যেতে পারে বা মারাও যেতে পারে। এই অবস্থাকেই বলে অ্যাসফিক্সিয়া। রিপোর্টে লেখা হয়েছে, ‘মৃত্যুর আগে কোনো ধস্তাধস্তির চিহ্ন পাওয়া যায়নি, তার নখেও কোনো নমুনা পাওয়া যায়নি।’

পাঁচ জন ডাক্তারের একটা দল স্বাক্ষর করেছেন তার এই ময়নাতদন্তের রিপোর্টে। সুশান্তের শরীরে কোনো ড্রাগ বা বিষ ছিল কি না, তা জানার জন্য পুলিশ এখন ভিসেরা রিপোর্টের জন্য অপেক্ষা করছে।

১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর দিনই পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তবে কী কারণে হতাশায় ভুগছিলেন সেটি খতিয়ে দেখতে ইতোমধ্যেই পুলিশ ২৩ জনের বয়ান নিয়েছে।

শেয়ার করুন: