চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চীনে কিন্ডারগার্টেনে ছুরিকাঘাতে দুই শিশুর মৃত্যু

চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চল গুয়াংশিতে একটি কিন্ডারগার্টেন স্কুলে ছুরি হামলায় আহতদের মধ্যে দুই শিশুর মৃত্যু হয়েছে।আরও আহত হয়েছেন ১৪ জন শিশু ও দুই শিক্ষক। 

বুধবার স্থানীয় সময় দুপুর ২টার দিকে গুয়াংশির বাইলিউ নগরীতে এক ব্যক্তি এই হামলা চালায় বলে জানায় চীনের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সিনহুয়া।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংবাদ সংস্থাটি জানিয়েছে, পুলিশ সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে এবং হামলার তদন্ত চলছে।

বিজ্ঞাপন

চীনে এর আগেও ছুরি হামলার এমন ঘটনা ঘটেছিল। ধারনা করা হচ্ছে, যেই ব্যক্তি এই হামলা চালিয়েছে তিনি মানসিক রোগে আক্রান্ত।তার পরিচিত কোন ব্যক্তির বিরুদ্ধে প্রতিশোধ নিতে এই হামলা চালাতে পারে।

তবে বুধবারের এই হামলার উদ্দেশ্য এখনই স্পষ্ট করে বলা যাচ্ছে না। স্থানীয় সময় দুপুরে এই ঘটনায় ওই স্কুলের ১৬ জন শিশু এবং ২ জন শিক্ষক গুরুতর আহত হয়, পরে চিকিৎসাধীন অবস্থায় দুই শিশুর মৃত্যু হয়েছে।

সিনহুয়া জানিয়েছে, আরও ১৪ শিশু এখনও চিকিৎসাধীন রয়েছে।প্রতিবেদনের তথ্য মতে, চীনের কিন্ডারগার্টের স্কুল গুলোতে তিন থেকে ছয় বছর বয়সী শিশুদের ভর্তি করা হয়। এমন ঘটনায় শিশুদের শারীরিক অবস্থা এখনও আশঙ্কাজনক।

এর আগে  ২০১৮ সালে শিশুদের ওপর হামলায় আটটি শিশু হুবেই প্রদেশে মারা গিয়েছিল। বাড়ি ফেরার পথে এক ব্যক্তি তাদের ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন