চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চিহ্নিত সন্ত্রাসী ও কিশোর গ্যাং দিয়ে নাশকতার চেষ্টা হচ্ছে: আইভী

চিহ্নিত সন্ত্রাসী ও কিশোর গ্যাং দিয়ে নির্বাচনী প্রচারে নাশকতার চেষ্টা হচ্ছে বলে উৎকণ্ঠা প্রকাশ করলেন নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। শামীম ওসমানের সমর্থন ফ্যাক্টর নয় জনস্রোতেই বিজয়ের পথে নৌকা বলেও জানান তিনি। 

অপরদিকে দিকে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার বন্ধ না করলে এসপি অফিসে অবস্থান নেবার হুঁশিয়ারি তৈমুর আলম খন্দকারের। ভোটের পরিবেশ নিয়ে ভোটের চারদিন আগে শঙ্কা প্রকাশ করলেন আলোচিত প্রধান দুই প্রার্থী।

১৬ জানুয়ারির নারায়ণগঞ্জ সিটি ভোটকে কেন্দ্র করে এবার প্রার্থীদের নিশানায় পুলিশ।  সকালে শহরের মিশন পারা এলাকায় ভোট প্রচারে নেমে নৌকার প্রার্থী প্রথমে জানালেন, কারো সমর্থনের অপেক্ষায় থেমে থাকবে না নৌকার বিজয়। তবে তার নির্বাচনী প্রচারে নাশকতার চেষ্টা হচ্ছে বলে চিন্তিত তিনি। পুলিশকে তিনি এ বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানান।

বিজ্ঞাপন

অপরদিকে সকালে প্রচারে যাবার আগেই গতরাত থেকে থানায় ঘুরছেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর। করলেন নালিশ। জানালেন কেন্দ্রের নির্দেশে পুলিশ তার প্রধান এজেন্টকে গ্রেপ্তার করেছে। তবে ভোটের মাঠ ছেড়ে দিয়ে তিনি আর বিশ্বাসঘাতক হবেন না বলেও সাফ জানান।

সবার অভিযোগ শুনে জেলার পুলিশ সুপার জানালেন, বিএনপি মিথ্যাচার করছে। নির্বাচনকে সামনে রেখে আটজন দাগী আসামি গ্রেপ্তার করা হয়েছে। তবে সেলিনা হায়াৎ আইভীর শঙ্কা দূর করতে সাদা পোশাকে গোয়েন্দা বাহিনীকে আরো তৎপর করা হবে বলে জানালেন পুলিশ সুপার।

নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বললেন, বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলমের ভোট নড়বড়ে হয়ে গেছে।

বিজ্ঞাপন