চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চিপাচস’র মুক্ত আলোচনায় ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘মৃত্তিকা মায়া’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘মৃত্তিকা মায়া’ নিয়ে মঙ্গলবার মুক্ত আলোচনার আয়োজন করেছে সাংস্কৃতিক সংগঠন চিপাচস।

চিপাচস’র নিয়মিত মুক্ত আলোচনার ৪০ তম আসরে মৃত্তিকা মায়া চলচ্চিত্র প্রদর্শন ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে দর্শকের আলোচনার সুযোগ করে দিয়েছে সংগঠনটি। এ উপলক্ষে মঙ্গলবার বিকাল ৫ টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

‘মৃত্তিকা মায়া’ নিয়ে চিপাচস’র মুক্তআলোচনায় ছবিটির পরিচালক গাজী রাকায়েত ছাড়াও উপস্থিত থাকবেন শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকি, জাতীয় ফিল্ম আর্কাইভের মহাপরিচালক ড. মোহাম্মদ জাহাঙ্গীর, চলচ্চিত্রকার মোর্শেদুল ইসলাম,কাজী হায়াৎ, জাকির হোসেন রাজু,জাহিদুর রহিম অঞ্জন, চলচ্চিত্র গবেষক ও লেখক অনুপম হায়াৎ,মাসুদ কায়নাত প্রমুখ। ‘মৃত্তিকা মায়া’র প্রদর্শনী শেষে এই আলোচনায় দর্শকরা ছবিটি নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে খোলামেলা আলোচনার সুযোগ পাবেন।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এবং গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৩’র ২৫ টি বিভাগের মধ্যে ১৭ টি-তেই পুরস্কার জিতে নতুন ইতিহাস গড়েছে।

বিজ্ঞাপন