চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চিকিৎসা নিতে ব্যাংককে বেজবাবা সুমন

দীর্ঘদিন ধরেই ক্যানসারের বিরুদ্ধে লড়াই করছেন দেশের জনপ্রিয় ব্যান্ড দল ‘অর্থহীন’ এর ভোকাল ও বেজবাবা খ্যাত সাইদুস সালেহীন খালেদ সুমন। বেশকিছু দিন ধরে তার অবস্থা গুরুতর। সে কারণেই উন্নত চিকিৎসা নিতে বুধবার (১০ মার্চ) ব্যাংককে গেলেন এই শিল্পী।

তার এক ঘনিষ্ঠজন চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, সুমন ভাইয়ের অবস্থা বেশ ক’দিন ধরেই খারাপ, তবে আশঙ্কাজনক নয়। চিকিৎসার জন্য বুধবার দুপুরের দিকে তিনি ব্যাংককের উদ্দেশে ঢাকা ছেড়ে যান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সেখানে পৌঁছে সুমন তার অফিশিয়াল ফেসবুক থেকে জানান, ব্যাংককের সামিতিভেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। সবার কাছে দোয়াও চান তিনি। হাসপাতলের একটি ছবিও পোস্ট করেন সুমন।

শোনা যাচ্ছে ব্যাংককে যাওয়ার পর তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তবে এ বিষয়ে সুস্পষ্ট কিছু জানাতে পারেননি সুমনের ওই ঘনিষ্ঠজন।

বিজ্ঞাপন

তিনি বলেন, করোনার কারণে এমনিতেই বাড়তি সতর্কতা। তার উপর এক দেশ থেকে আরেক দেশে যাওয়া। হাসপাতালে ভর্তির পর চেকআপের আগে করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখতেই তাকে আইসিইউতে আইসোলেশনে রাখা হতে পারে।

তিনি বলেন, এজন্য ভক্তদের উদ্বেগের কোনও কারণ নেই। নিয়মিত চেকাপ শেষে শিগগির সুমন ভাই দেশে ফিরবেন বলেও জানান তিনি।

ক্যানসারের পাশাপাশি প্রায় তিন বছর ধরে স্পাইনাল কর্ডের জটিলতায় ভুগছেন সুমন। অস্ত্রোপচার করতে জার্মানি যাওয়ার কথা থাকলেও মহামারী করোনার কারণে সেটা সম্ভব হয়নি।

২০১৮ সালে ব্যাংককে ক্যানসারের চিকিৎসা নিতে গিয়ে এক সড়ক দুর্ঘটনায় সুমনের মেরুদণ্ড মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। তারপর থেকেই স্পাইনাল কর্ডের জটিলতায় ভুগছেন।