চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চিকিৎসার জন্য শিগগির সিঙ্গাপুর যেতে পারেন ফারুক

দিন কয়েকের মধ্যে অসুস্থ হয়ে দ্বিতীয় দফায় হাসপাতালে চিকিৎসাধীন ঢাকাই চলচ্চিত্রের মিয়া ভাই ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও চলতি সপ্তাহেই উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে পারেন।

স্ত্রী ফারহানা ফারুকের বরাতে এমন তথ্যই চ্যানেল আই অনলাইনকে জানালেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

বিজ্ঞাপন

অসুস্থ হয়ে গেল মাসের ১৮ তারিখে রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। শরীরে জ্বর থাকায় করোনা হয়েছে বলে সন্দেহ করলে কয়েক দফা নমুনা পরীক্ষায় ফল নেগিটিভ আসে। এরপর সুস্থ হয়ে আগস্টের ২৬ তারিখে বাসায় ফেরেন তিনি। ৩১ আগস্ট আবারও অসুস্থ হয়ে পড়েন ‘সারেং বউ’ ছবির এই সারেং।

বিজ্ঞাপন

একই লক্ষণ নিয়ে আবারও একই হাসপাতালে ভর্তি করানো তাকে। অবস্থার ‍উন্নতি না দেখে শনিবার (৫ সেপ্টেম্বর) এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয় ‘লাঠিয়াল’ ছবির এই অভিনেতাকে।

বর্তমানে এই হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও চলতি সপ্তাহেই সিঙ্গাপুর যাওয়ার প্রস্তুতি চলছে বলে জানান জায়েদ খান।

তিনি বলেন, ফারুক ভাই এমনিতে শারীরিকভাবে ঠিক আছেন। সুস্থ আছেন। এরআগে সঠিক ডায়াগনোসিস না করে তাকে ঔষুধ দেয়া হয়েছিলো, কিন্তু এখন সব ঠিকাছে। তবে তিনি নিয়মিত চিকিৎসা সেবা নেন সিঙ্গাপুরের একটি হাসপাতাল থেকে। মানসিক স্বস্তির জন্য তিনি সেখানে যেতে চাইছেন।

শিল্পী সমিতির এই নেতা জানান, ভাবী (ফারহানা ফারুক) আমাকে জানিয়েছেন, সিঙ্গাপুর হাসপাতাল থেকে অনুমতি পেলেই তারা সেখানে যাবেন। তারা এখন অর্ডার পেপারের জন্য অপেক্ষা করছেন। সেটা হলে এই সপ্তাহের যে কোনো দিন তারা সিঙ্গাপুর যাবেন।