চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চিকিৎসার জন্য লন্ডন গেলেন তামিম

উন্নত চিকিৎসার জন্য লন্ডনের উদ্দেশে রওনা হয়েছেন তামিম ইকবাল। বেশ কিছুদিন ধরেই পেটে ব্যথা অনুভব করছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। দেশে সমস্যা নির্ণয় ব্যর্থ হওয়াতেই তার বিলেত যাত্রা।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দরে তামিমকে বিদায় জানান ক্রিকেটারদের মুখপাত্র ওয়াসিম খান। চ্যানেল আই অনলাইনকে তিনি নিশ্চিত করেছেন টাইগার ওপেনারের লন্ডন যাওয়ার খবর।

বিজ্ঞাপন

শনিবার বাংলাদেশ সময় ১১টা ১০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে রওনা দেন তামিম। দুবাইয়ে যাত্রা-বিরতির পর লন্ডন পৌঁছাবেন তিনি। কবে ফিরবেন সেটি নির্ভর করছে চিকিৎসা পদ্ধতির ‍উপর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তামিমের সঙ্গে পরিবারের কেউ যাননি। করোনাভাইরাস মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে সেখানে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে শুরু হবে এ ক্রিকেটারের চিকিৎসা।

লন্ডনে তামিমের সঙ্গে দেখা হতে পারে সাকিব আল হাসানের। ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত এ টাইগার অলরাউন্ডার লন্ডন থেকেই শুরু করবেন ফেরার প্রস্তুতি।

সব ঠিক থাকলে আর তিন মাস পর উঠে যাবে সাকিবের উপর আইসিসি’র নিষেধাজ্ঞা। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার শাস্তি হিসেবে সবধরনের ক্রিকেট থেকে আপাতত দূরে তিনি। মধ্য মার্চ থেকে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে আছেন সাকিব কোরবানির ঈদের পরে পাড়ি জমাবেন লন্ডনে। ইংলিশ কন্ডিশনে শুরু করবেন ফেরার প্রস্তুতি।