চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চা বিক্রেতা দগ্ধের ঘটনাকে ‘বিচ্ছিন্ন’ বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

মিরপুরে দোকানদার বাবুল মাতুব্বর দগ্ধ হওয়ার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তবে তিনি দাবি করেছেন, বিচ্ছিন্ন এ ঘটনায় পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে না।

মিরপুর এক নম্বর গুদারাঘাট এলাকার এই দোকানে চা বিক্রি করতেন বাবুল মাতুব্বর। বুধবার রাত সাড়ে ৯টায় শাহ্ আলী থানার তিন পুলিশ সদস্য দোকানে গিয়ে চাঁদা দাবি করে। অস্বীকৃতি জানালে মাদক বিক্রির অভিযোগে তাকে ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয় পুলিশ।

অগ্নিদগ্ধ বাবুলকে গুরুতর অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে যাওয়া হয়। দুপুরে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

Advertisement

তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এ বিষয়ে কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে।

তিনি বলেন, তদন্তের পরে যদি কেউ দায়ী হয় বা দোষী হয় তাহলে অবশ্যই তার শাস্তি হবে। আইনের ঊর্দ্ধে কেউ নয়। যেই দোষ করে থাকুক তার শাস্তি হবে, ব্যবস্থা হবে।

তবে এমন ঘটনায় পুলিশ ইমেজ ক্রাইসিসে পড়ছে কিনা এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, অবশ্যই না। পুলিশ সবসময় ভালো কাজ করছে। পুলিশের ইমেজ আরো বাড়ছে।

বৃহস্পতিবার সকালেই এ ঘটনায় জড়িত পুলিশ সোর্সসহ ৬ জনের বিরুদ্ধে শাহ আলী থানায় মামলা দায়ের হয়েছে।