চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘চালবাজ’ শেষে দেশে ফিরছেন শাকিব

Nagod
Bkash July

সম্প্রতি শেষ হয়েছে জয়দীপ মুখার্জী ও অনন্য মামুনের যৌথ প্রযোজনায় বহুল আলোচিত ছবি ‘চালবাজ’-এর শুটিং। যুক্তরাজ্যের পর ছবির শুটিংয়ে অংশ নিতে সম্প্রতি ভারতে গিয়েছিলেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। দীর্ঘ ১৮দিন ভারতে শুটিং শেষে এবার ঢাকায় ফিরতে চলেছেন তিনি।

চালবাজ ছবির শুটিংয়ে গেল মাসে টানা পনেরো দিন যুক্তরাজ্যে ছিলেন শাকিব খান। এরপর ঢাকায় এসে ফের অংশ নেন ‘আমি নেতা হবো’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়া’ চলচ্চিত্রে। এরপর গত ১২ অক্টোবর ফের ভারতের হায়দ্রাবাদে ছুটে যান শাকিব, উদ্দেশ্য ‘চালবাজ’-এর শুট শেষ করা।

অতঃপর ‘চালবাজ’-এর শুটিং শেষ করে এবার ঢাকায় ফিরতে চলেছেন শাকিব। সোমবার রাতেই দেশে ফিরছেন বলে চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

‘চালবাজ’ শুটিং শেষ করেই ৩১ তারিখ থেকে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিতে অভিনয়ের কথা রয়েছে শাকিবের। এ বিষয়ে জানতে চাইলে সেলিম খান আরো বলেন, আমি যতদূর জেনেছি শাকিব খান সোমবার দেশে ফিরতে চলেছেন। আমাদের ছবিতে ৩১ তারিখে তার অংশ নেয়ার কথা। যদি তিনি সুস্থ থাকেন তাহলে সিডিউল অনুযায়িই শুটিং শুরু হবে। তা না হলে ১ তারিখে ছবিটির শুটিং শুরু হবে।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র শুটিং এবার কোথায় শুরু হবে জানতে চাইলে সেলিম খান বলেন, ১ তারিখ থেকে ৫ তারিখ পর্যন্ত এই সিনেমার শুটিং হওয়ার কথা। কোথায় শুটিং হবে এটা পরিচালক উত্তম আকাশ বলতে পারবেন।

প্রসঙ্গত, আসছে ডিসেম্বরে যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’ মুক্তির কথা রয়েছে। ছবিতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো দেখা যাবে কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রীকে। এছাড়াও রয়েছেন আশীষ বিদ্যার্থীর মতো শক্তিশালী অভিনেতা।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back