চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

চার শিরোপা ছাড়া কোনো উদযাপন নয়: ক্লপ

বিজ্ঞাপন

চেলসির বিপক্ষে এফএ কাপের ফাইনালে আজ শনিবার মুখোমুখি হবে লিভারপুল। গত ফেব্রুয়ারিতে একই প্রতিপক্ষের কাপাবাও কাপের ফাইনালে টাইব্রেকারে জিতে শিরোপা জয়ের আনন্দে মেতেছিল অলরেডরা। 

তবে এবার এফএ কাপের শিরোপা জিতলেও উদযাপন করার বিপক্ষে অবস্থান নিয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। চলতি মৌসুমে চারটি শিরোপা জিতে ইতিহাস না গড়া পর্যন্ত তিনি উদযাপনে গা ভাসাতে নারাজ।

pap-punno

ইতোমধ্যে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল নিশ্চিত করেছে ক্লপের দল, প্রতিপক্ষ স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে ম্যানচেস্টার সিটির সঙ্গে ট্রফি জয়ের লড়াইয়েও রয়েছে দলটি। তাই লিভারপুলের সামনে রয়েছে মৌসুমে চারটি আসরে চ্যাম্পিয়ন হওয়ার দারুণ সুযোগ।

Bkash May Banner

শুক্রবার সংবাদ সম্মেলনে ক্লপ বলেন,‘এফএ কাপের ফাইনাল কেবল একটি সাধারণ খেলা নয়। এটা বিশেষ খেলা। আমাদের অনেকের ক্যারিয়ারে সবচেয়ে বড় খেলা। আমরা উপভোগ করতে চাই এবং আমাদের দর্শকদের জন্য উজাড় করে দিতে চাই।’

আমরা কারাবাও কাপ জয় উদযাপন করতে পারিনি। কারণ আমরা তিনদিন পরে খেলতে নেমেছিলাম। যদি এফএ কাপ জিতি, এর তিনদিন পর সাউদাম্পটনের সঙ্গে খেলতে হবে।

কাপাবাও কাপের ফাইনালে চেলসির বিপক্ষে জয়ের উদাহরণ টানতেই নারাজ ক্লপ। প্রতিপক্ষকে নিয়ে তার সাবধানী ভাষ্য, ‘আমরা চেলসিকে পারিনি। আমরা পেনাল্টি শুটআউটে জিতেছি। আমি কয়েকবার বলেছি, ভাগ্য ছাড়া আপনার কোনো সুযোগ নেই। সেদিন ভাগ্য আমাদের সহায় ছিল।’

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer