চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চার মাসের জন্য ছিটকে গেলেন সুয়ারেজ

প্রথমে খবর ছিল দেড় মাস, রোববার জানা গেল হাঁটুতে অস্ত্রোপচারের পর অন্তত চার মাসের জন্য মাঠে নামা হচ্ছে না বার্সেলোনার উরুগুয়ে ফরোয়ার্ড লুইস সুয়ারেজের। টুইটার পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্টরা।

গত শনিবার বার্সেলোনাতে সুয়ারেজের পায়ে অস্ত্রোপচার করেছেন বিখ্যাত শল্যবিদ র‍্যামন কুগাট। এক বছরের ব্যবধানে হাঁটুর চোটের কারণে দ্বিতীয়বারের মতো অপারেশন টেবিলে উঠতে হল ৩২ বছর বয়সী তারকাকে।

বিজ্ঞাপন

আগামী ফেব্রুয়ারিতে নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ড, মার্চে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোর মতো গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে চলতি মৌসুমে এখন পর্যন্ত ১৪ গোল করা ফরোয়ার্ডকে পাবে না বার্সা। সবকিছু ঠিক থাকলে হয়তো এপ্রিলের মাঝামাঝিতে ফিরবেন সুয়ারেজ। ততদিনে মোটামুটি নিশ্চিত হয়ে যাবে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের গতিপথ।

সুয়ারেজের অনুপস্থিতির কারণে আক্রমণভাগে বড় সমস্যায় পড়ে গেল বার্সা। অন্যদিকে চোট থেকে এখনো সেরে উঠতে পারেননি আরেক ফরোয়ার্ড উসমানে ডেম্বেলে। লিওনেল মেসি ও গ্রিজম্যানের পাশাপাশি দুই তরুণ কার্লেস পেরেজ-আনসু ফাতিকে দিয়ে কাজ চালাতে হবে কোচ ভালভার্দেকে।

বিজ্ঞাপন