চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চার বেড়ালের সাথে এক সাপের লড়াই

চারটি বিড়ালের সাথে একটি ছোট সাপের লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে।

এনডিটিভি জানায়, অভিনেতা নীল নিতিন মুকেশের ধারণ করা ও শেয়ার করা এক ভিডিওতে দেখা যায়, চারটি বিড়াল একটি ছোট সাপের সাথে লড়াই করছে এবং আক্রমণের প্রস্তুতি গ্রহণ করছে।

বিজ্ঞাপন

রোববার নিজের ইনস্টগ্রামে ভিডিওটি শেয়ার করেন মুকেশ। যেখানে দেখা যায়, চারটি বিড়াল একটি ছোট ও দুর্বল সাপকে ঘিরে ধরেছে। যেখানে অনেকে মন্তব্য করে সাপটিকে বিষাক্ত কোবরা সাপ হিসেবে চিহ্নিত করেছেন।

বিজ্ঞাপন

বিড়ালগুলি ও সাপের দিকে কৌতুহল ও তীক্ষ্ণ নজর দেয়, এমনকি তার দিকে আঘাত করতে কাছাকাছি চলে যায়। সাপটিকেও দেখা যায়, মাথা উঁচু করে দুর্বলচিত্তে দাঁড়িয়ে আছে। যেন সেও বিড়ালগুলোকে আক্রমণ করবে! তবে এক পযায়ে সাপটি ভীত হয়ে পড়ে এবং পেছনে ফিরে যেতে প্রস্তুত হয়। এই সময়টা নীল মুকেশ ভিডিওটা ধারণ করেন।

নীল মুকেশের মতে, তার আসন্ন সিনেমা ‘বাইপাস রোড’ এর শুটিংয়ে গিয়ে এই অস্বাভাবিক ভিডিওটি ধারণ করেন তিনি।

ইনস্টগ্রামে শেয়ার করার পর ভিডিওটি ৭৭ হাজার বার দেখা হয়েছে। মুকেশ মন্তব্য করেছেন, বন্যপ্রাণী কর্মকর্তাদের ডেকে ওই সাপটিকে নিরাপদে রাখার ব্যবস্থা করা হয়েছে।

কেউ কেউ এই তরুণ কোবরা সাপকে সেখান থেকে সরিয়ে নিতে এবং আশপাশের বনাঞ্চলে ছেড়ে দেওয়ার পরামর্শ দেন। একজন মন্তব্য করেছেন, দুর্বল ছোট সাপটি খুব ভয় পেয়েছিলো। আরেকজন বলেছিলেন, এই অবস্থা দেখে আমার দম বন্ধ হয়ে আসছিলো’!

Bellow Post-Green View