চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও

আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে জঙ্গিদের আস্তানা আছে, এমন সন্দেহে পৃথক স্থানে দু’টি বাড়ি ঘিরে রেখে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ৩টা থেকে বাড়িগুলো ঘিরে রাখার পর সকাল ৭টার দিকে তল্লাশি অভিযান শুরু হয়। কানসাট রাঘবপুর থেকে আজিজুর রহমান ও বিলবাড়ী এলাকা থেকে বাবু নামে দু’জনকে আটক করে পুলিশ। তবে আটকের বিষয়টি স্বীকার করেনি পুলিশ।

Advertisement

একটি সূত্র জানায়, বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাঘবপুর গ্রামের মৃত নেশ মোহাম্মদের ছেলে বৈদ্যুতির মিস্ত্রি আজিজুর রহমানকে পুলিশ আটক করে নিয়ে যায়। পরে তার স্বীকারোক্তি অনুয়ায়ী বিলবাড়ী গ্রামের এসলামের ছেলে জুয়েলের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় জুয়েলে ভাই বাবুকে আটক করে পুলিশ। অভিযানের আগেই বাড়ির লোকজন সটকে পড়ে।

সকালে বাড়িটির মাটি খুড়লেও তেমন কিছু পাওয়া যায়নি। পরবর্তীতে আজিজুর রহমান ও শিবনারায়নপুর বাঘীতলা গ্রামে রবিউল ইসলামের বাড়িতে অভিযান শুরু করে পুলিশ। বর্তমানে বাড়িগুলো ঘিরে রেখেছে পুলিশ।

অভিযানের বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি. এম মোজাহিদুল ইসলাম বিপিএম জানান, গোদাগাড়ির অভিযানের সূত্র ধরেই মূলত অত্যন্ত সর্তকর্তার সাথে গোপনে অভিযান চালানো হচ্ছে। এর জন্য তিনি সবার সহযোগিতা কামনা করে আরও বলেন, মূলত পুলিশই এ অভিযানটির নেতৃত্বে রয়েছে। তবে সুষ্ঠুভাবে অভিযান শেষ হলে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।