চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জের জঙ্গি আস্তানায় ‘অপারেশন ঈগল হান্ট’ চলছে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চককীর্তি এলাকার জঙ্গি আস্তানায় স্থগিত হওয়া ‘অপারেশন ঈগল হান্ট’ সকাল নয়টায় অভিযান শুরু হয়েছে। অভিযানে সোয়াট, পুলিশের কাউন্টার টেরোরিজমের একটি দলসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর সদস্যরা রয়েছেন।

স্থগিত হওয়া অভিযান শুরুর পর থেকেই জঙ্গি আস্তানাটিতে দফায় দফায় গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে। সকাল থেকেই থেমে থেমে বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

বিজ্ঞাপন

কাউন্টার টেররিজম ইউনিটের পক্ষ থেকে বলা হয়েছে, ওই বাড়িতে কী পরিমাণ বিস্ফোরক বা গোলাবারুদ আছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপন

ওই আস্তানায় জঙ্গি আবু ও তার স্ত্রী, ৬ বছর এবং ৮ বছর কন্যা সন্তান রয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

গতকাল পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের স্পেশাল অ্যাকশন গ্রুপ (এসএজি)-এর উপ পুলিশ কমিশনার প্রলয় কুমার জোয়ার্দার ঘটনাস্থলের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে বৃহস্পতিবার সকালে ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে অভিযান আবারও শুরু করা হবে জানিয়েছিলেন।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর থেকে পুলিশ, কাউন্টার টেররিজম ইউনিট ও র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ওই বাড়িটি ঘিরে রাখে। সন্ধ্যায় ওই বাড়ির দিক থেকে প্রায় পাঁচশো গজ দূরে অবস্থানরত সাংবাদিকরা টানা গুলির শব্দ শুনেত পান।

বিস্তারিত দেখুন ভিডিও রিপোর্টে:

Bellow Post-Green View