চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁদা আদায়ের অভিযোগে পুলিশের বিরুদ্ধে মামলা

মাদারিপুরে ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগ পুলিশের ২ সদস্য সহ ৩ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন সুজন শেখ (২৮) নামে এক ব্যবসায়ী।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মামলার অভিযুক্ত আসামীরা হচ্ছেন শিবচর উপজেলার দত্তপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই মাহাবুব (৪৫), কনস্টেবল সোহাগ (৩৫) এবং সূর্যনগর বাজারের টুম্পা টেলিকম এ-মোবাইল কর্ণারের মালিক টোকন বেপারী (৪৫)।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি মামলার বাদী সুজন শেখ ও সাক্ষী পলাশ মিয়া শিবচর উপজেলার পদ্মা বহুমুখী সেতু দেখে ফেরার পথে শিবচর উপজেলার হাইওয়ে এক্সপেস সংলগ্ন সূর্যনগর বাসস্ট্যান্ডে চা খাওয়ার জন্য মোটর সাইকেল পার্কিং করলে সাদা পোশাকে এএসআই মাহাবুব ও কনস্টেবল সোহাগ ও অজ্ঞাতনামা ২/৩ জন বাদীর নিকট মোটর সাইকেলের কাগজপত্র দেখতে চান। তারা কাগজপত্র দেখালে তাদের কাগজপত্র ভুয়া এবং তারা মোটর সাইকেল চুরি করে নিয়ে এসেছে এবং ইয়াবা ব্যবসায়ী বলে এবং রাস্তার অপর প্রান্তে নিয়ে যায়।

পুলিশ সদস্যরা বাদীকে ক্রয়ফায়ারের ভয় দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীকালে মামলার আসামীরা বিভিন্ন বিকাশ নম্বরের মাধ্যমে বাদীর নিকট থেকে ১ লাখ ১০ হাজার ৩২০ আদায় করে।