চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁদপুরে দুষ্কৃতিকারীদের হাতে ব্যবসায়ী খুন

চাঁদপুরে রেহান উদ্দিন মিজি (৫৫) নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা। তিনি শহরের ট্রাংক রোড এলাকায় তামান্না শারমিন ভিলায় ভাড়া বাসা থাকতেন।

মৃত রেহান শরীয়তপুর জেলা সখিপুর উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ১ নং ওয়ার্ডের মৃত আবদুর রব মিজির ছেলে। তার শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মাথার আঘাতেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত রেহান শহরের ট্রাংক রোড এলাকায় গুনরাজদী গ্রামের তামান্না শারমিন ভিলায় ৩ য় তলায় স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে ২ বছর যাবত বাড়া বাসায় থাকতেন। তার রোকছানা, মাইমুনা, আফছানা নামের ৩ মেয়ে ও রাসেল নামের এক ছেলে রয়েছে।

বিজ্ঞাপন

গত দুইদিন যাবৎ নিহতের স্ত্রী তার ৩ মেয়েকে নিয়ে তার বাবার বাড়িতে বেড়াতে যায়। আর ছেলে ওমান প্রবাসী। উনি একজন ড্রেজার ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

নিহতের সাথে যোগাযোগ করতে না পেরে বৃহস্পতিবার দুপুরে নিহতের স্ত্রী পারভীন আক্তার পাশের বাসার ভাড়াটিয়া মরিয়মকে উনার স্বামীর খবর নিতে বললে তিনি বাসায় গিয়ে প্রথমে নিহতের লাশ দেখতে পান। সাথে সাথে তিনি চাঁদপুর মডেল থানায় খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর মডেল থানা পুলিশ, পিবিআই ও সিআইডির কর্মকর্তারা।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও সিআইডির কর্মকর্তারা জানান, অজ্ঞাত নামা দুস্কৃতিকারীরা ঘটনাটি ঘটিয়েছে।  বিষয়টি নিয়ে তদন্ত কাজ চলমান রয়েছে।