চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চলন্ত ট্রেনের নিচে পড়ে যেভাবে বাঁচলেন তিনি!

যথাসময়ে স্টেশনে পৌঁছাতে না পেরে চলন্ত ট্রেনেই ওঠার চেষ্টা করেন এক যুবক। কিন্তু এতেই বিপত্তি ঘটে তার। পা পিছলে ট্রেনের নিচে ঢুকে যায় তার শরীরের অর্ধেক। এসময় দ্রুত দৌড়ে গিয়ে রেলওয়ে সুরক্ষা বিভাগের দুই সদস্য তাকে উদ্ধার করেন।

ভারতের আহমেদাবাদ রেলওয়ে স্টেশনে ঘটে মর্মান্তিক এ দুর্ঘটনা। মঙ্গলবার আহমেদাবাদ রেলওয়ে বিভাগ এ দুর্ঘটনার ভিডিও প্রকাশ করে বলে এনডিটিভি জানিয়েছে।

বিজ্ঞাপন

ভিডিওতে দেখা যায়, ওই যুবক দৌড়ে গিয়ে চলন্ত ট্রেনের হাতল ধরে ওঠার চেষ্টা করেন। কিন্তু হঠাৎ পা পিছলে পড়ে যাওয়ার উপক্রম হন তিনি। ট্রেনের হাতল ধরেই কিছুদূর চলে যান তিনি। তার শরীরের প্রায় অর্ধেক ট্রেন এবং প্লাটফর্মের মধ্যবর্তী ফাঁকা স্থানে ঢুকে যায়।

বিজ্ঞাপন

তবে সৌভাগ্যবশত রেলওয়ে প্রটেকশন ফোর্সের (এরপিএফ) দুই সদস্য তাকে উদ্ধার করেন। প্রাণে বেঁচে যান ওই যুবক। এ ঘটনার ভিডিও প্রকাশ পেলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। অনেকেই ওই যুবককে উদ্ধারকারী এরপিএফ সদস্যদের প্রশংসা করেছেন।

টুইটারে ভিডিও প্রকাশ করে রেলওয়ে বিভাগ সতর্কবার্তা দিয়ে বলেছে, আপনি যতই সুস্বাস্থ্যের অধিকারী বা স্মার্ট হোন না কেন, কখনই চলন্ত ট্রেন থেকে নামা বা এতে ওঠার চেষ্টা করবেন না।

এর আগে গত জুনে উড়িষ্যার ঝাড়সুগুদা রেলওয়ে স্টেশনে এক ব্যক্তি চলন্ত ট্রেন এবং প্লাটফর্মের মাঝখানে পড়ে যান। ওই ঘটনার ভিডিওটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

Bellow Post-Green View