চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চলতি বছর পাঁচ সিনেমায়, ভিন্ন পাঁচ চরিত্রে নওয়াজ!

Nagod
Bkash July

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একেবারে উপরের তালিকায় রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর নাম। যিনি তার দীর্ঘ ফিল্ম ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু সিনেমা। যার প্রত্যেকটি চরিত্রই ছিল পুরোপুরি ভিন্ন। শুধু তাই নয় তার অভিনীত প্রত্যকটি চরিত্রই প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

Reneta June

এককথায় অভিনেতা হিসেবে ভার্সেটালিটি নওয়াজের অন্যতম শক্তিশালী স্তম্ভ। ড্রামা হোক কিংবা কমেডি অথবা থ্রিলার, যেকোন সিনেমায় নিজের চরিত্রকে মোক্ষমভাবে ফুটিয়ে তুলতে নওয়াজের জুড়ি মেলা ভার।

তবে চলতি বছরটি এই অভিনেতার জন্য হতে যাচ্ছে ক্ষাণিকটা বিশেষ। কারণ চলতি বছরে একটি-দু’টি নয় বরং পাঁচ পাঁচটি ভিন্ন ঘরানার সিনেমায় দেখা যাবে নওয়াজকে।

অর্থাৎ, পাঁচটি ভিন্ন ধরনের ছবিতে একে অপরের থেকে ভিন্ন পাঁচটি সম্পূর্ণ আলাদা চরিত্রে পর্দায় হাজির হবেন নওয়াজ।

যেই তালিকার প্রথমেই রয়েছে আদ্যপান্ত ড্রামাধর্মী ছবি ‘নো ল্যান্ডস ম্যান’। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এই ছবিটি ইতোমধ্যে প্রশংসা কুড়াচ্ছে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে। এটি বাংলাদেশি এই নির্মাতার প্রথম আন্তর্জাতিক ভাষার সিনেমা। বাংলাদেশ ছাড়াও সিনেমাটি নিয়ে প্রতীক্ষায় ভারতীয় দর্শক।

এছাড়া রয়েছে থ্রিলার ছবি ‘অদ্ভুত’, যেটি মূলত অলৌকিক গল্পের কাহিনীকে ঘিরে অর্থাৎ সুপারন্যাচারাল থ্রিলার। তিন নম্বরে রয়েছে রোম্যান্টিক ছবি ‘টিকু ওয়েডস শিরু’। চার নম্বরে রয়েছে রোম্যান্টিক কমেডি ‘যোগিরা সারা রা রা’ এবং সবশেষে রয়েছে পুরোপুরি বলিউডি ছবি ‘হিরোপান্তি ২’।

এককথায় ২০২২ সাল নিজের ফিল্মি ক্যারিয়ারে সব থেকে ব্যস্ততম বছর হতে চলেছে নওয়াজের। তবে কোন ছবি বড়পর্দায় মুক্তি পাবে আর কোনটি ওটিটি প্ল্যাটফর্মে, তা জানার জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

BSH
Bellow Post-Green View