চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চরিত্রের প্রয়োজনে ‘লুক’ বদল

চরিত্রের প্রয়োজনে বলিউড তারকারা নিজেদের লুক বদলে ফেলেন হরহামেশাই। আমির খান ‘দঙ্গল’ ছবির জন্য ওজন বাড়িয়েছেন, সালমান বাড়িয়েছেন ‘সুলতান’-এর জন্য। নায়িকারাও পিছিয়ে নেই। অনেক নায়িকাই চরিত্রের প্রয়োজনে ওজন বাড়িয়েছেন, কমিয়েছেন। কঠিন পরিশ্রমে বদলে ফেলেছেন লুক। তেমনই তিন নায়িকাকে নিয়ে সাজানো হয়েছে ফিচারটি।

তাপসী পান্নু: ‘রাশমি রকেট’ ছবিতে একজন ক্রীড়া ব্যক্তিত্বের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। সুঠাম পেশীবহুল শরীর গড়ে তোলার জন্য কঠিন পরিশ্রম করতে হয়েছে তাপসী পান্নুকে। জিমে গিয়ে তিনি কঠোর পরিশ্রম করছেন। এরপর পেয়েছেন কাঙ্ক্ষিত ফলাফল। ‘রাশমি রকেট’ ছবিটি এবছর মুক্তি পাবে।

বিজ্ঞাপন

কঙ্গনা: স্পাই থ্রিলার ছবি ‘ধাকড়’। ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। সম্প্রতি ছবির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। সুপার-ফিট লুকে দেখা গেছে কঙ্গনাকে। এর আগে ‘থালাইভি’ ছবির জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন কঙ্গনা। ‘ধাকড়’-এর জন্য সেই বাড়তি ওজন কমিয়ে ফেলে আগের চেয়েও বেশি ফিট হয়ে উঠেছেন কঙ্গনা।

কৃতি শ্যানন: ‘মিমি’ ছবির জন্য নিজেকে পুরোপুরি বদলে ফেলেছেন কৃতি শ্যানন। চরিত্রের প্রয়োজনে ১৫ কেজি ওজন বাড়িয়েছেন অভিনেত্রী। ছবিতে তাকে এক মধ্যবয়সী দম্পতির জন্য সারোগেট মাদার হতে দেখা যাবে।

টিসকা চোপড়া: ‘ফিয়ার’ ওয়েব সিরিজের জন্য টিসকা চোপড়ার অনেক ওজন ঝরিয়ে ফেলতে হয়েছে। ওজন কমাতে কঠিন শারীরিক পরিশ্রম করতে হয়েছে অভিনেত্রীর। কইমই

বিজ্ঞাপন