চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক দর্শক আরেক দর্শকের কাছে পৌঁছে দিবে ‘বকুল ফুল’

আত্মবিশ্বাসী নির্মাতা শরাফ আহমেদ জীবন

বৃহস্পতিবার রাত ৮টা থেকে চরকিতে দেখা যাবে মোশাররফ করিম-তাসনুভা তিশা অভিনীত ‘বকুল ফুল’

একদিন ডাকাতি করতে গিয়ে ডাকাত সরদার ময়নালের মনে হয় ডাকাতরাও সাধারণ মানুষের মতোই আবেগের বেড়াজালে আবদ্ধ। তাদেরও সুখ-দুঃখ আছে, হাসি–কান্না পায়, প্রেম হয়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) এমনই এক গল্প নিয়ে আসছে দেশীয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘চরকি’। শরাফ আহমেদ জীবন পরিচালিত ‘বকুল ফুল’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো চরকিতে দেখা যাবে মোশাররফ করিম ও তাসনুভা তিশাকে।

ডাকাতিয়া বাঁশি সিরিজের চতুর্থ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র চরকি অরিজিনাল ‘বকুল ফুল’। পরিচালক শরাফ আহমেদ জীবন বলেন, ‘দীর্ঘদিনের ক্যারিয়ারে ওটিটি প্লাটফর্মের জন্য এটি আমার প্রথম কাজ। আমি ও আমার পুরো টিম বেশ সময় নিয়ে বকুলফুলের গল্প নিয়ে প্ল্যানিং করে আসছিলাম। দর্শকদের এই গল্পের মধ্য দিয়ে আনন্দ, কষ্ট, প্রেম, ভালোবাসা সবকিছুর ছোঁয়া পাবে।’

বিজ্ঞাপন

তিনি দর্শকদের উদ্দেশে আরও বলেন, “আমি ও আমার পুরো টিম বিশেষ করে মোশাররফ ভাইসহ সকল আর্টিস্ট ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে শুটিং করেছি। আমার বিশ্বাস যে গল্পটি প্রথম দেখবেন, সে তার কাছের মানুষকে গল্পটা দেখতে অনুরোধ করবেন। বলা যায়, এক দর্শক আরেক দর্শকের কাছে পৌঁছে দিবে ‘বকুল ফুল’।”

স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন হিন্দোল রায়, মাসুদ হারুন, শেখ মেরাজুল ইসলাম, হেদায়েত নান্নু, হাসনাত রিপন, তুহিন চৌধুরী, দিপক কর্মকার, শেখ স্বপ্না, শেরতাজ জেবিন, আরিয়ান।

‘বকুল ফুল’ বিশ্বব্যাপী ২ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ৮টা থেকে দেখা যাবে শুধুমাত্র চরকিতে।

পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে সাবস্ক্রিশন কেনার মধ্য দিয়ে শুধু এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রই নয়, আরও দেখা যাবে চরকি অরিজিনাল সিনেমা, ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি চলচ্চিত্রসহ আরও অনেক ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট।

বিজ্ঞাপন