চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্টগ্রাম টেস্ট দেখতে পারবেন সীমিত সংখ্যক দর্শক

চট্টগ্রাম থেকে: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারির দিকে তাকালে যেকারো মন খারাপ হবে। চেয়ার ভাঙতে ভাঙতে অনেক অংশই কঙ্কালসার হয়ে পড়েছে। দেশের অন্যতম আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যুর গ্যালারির যখন এমন জীর্ণদশা, শুক্রবার সেখানেই শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি।

আরও হতাশার খবর হল, ধারণক্ষমতার এক চতুর্থাংশেরও কম দর্শক খেলা দেখতে পারবেন মাঠে এসে। সূত্রের বরাতে জানা গেছে, টেস্টের জন্য ছাড়া হবে সর্বোচ্চ ৫ হাজার টিকেট।

পূর্ব গ্যালারির উপরের অংশ, ক্লাব হাউস (পূর্ব), রুফ টপ হসপিটালিটি ও মিডিয়া সেন্টারের ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ছাড়া বাকি সব গ্যালারির গেট থাকবে বন্ধ।

বিজ্ঞাপন

করোনা সতর্কতায় মিরপুরে টি-টুয়েন্টি সিরিজে হোম অব ক্রিকেটের পূর্ব গ্যালারির উপরের অংশে বসে খেলা দেখেছেন বেশিরভাগ দর্শক। নিচের অংশ বন্ধ রাখায় দর্শকরা সামাজিক দূরত্ব বজায় রেখে খেলা উপভোগ করতে পারেননি।

চট্টগ্রামেও হয়ত দেখা যাবে তেমন চিত্রই। ২২ হাজার দর্শক ধারণক্ষমতার স্টেডিয়ামটির বন্ধ থাকবে গ্র্যান্ড স্ট্যান্ড, পশ্চিম গ্যালারি ও ক্লাব হাউস (উত্তর)।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকেট পাওয়া যাবে স্টেডিয়ামসংলগ্ন বিটাক মোড় ও এমএ আজিজ স্টেডিয়ামের নির্ধারিত বুথে। টিকেটের সর্বনিম্ন দাম ১০০ ও সর্বোচ্চ দাম ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞাপন