চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্টগ্রামে জেনারেল আজিজ আহমেদকে বিদায়ী সংবর্ধনা

চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদকে কর্নেল কমান্ড্যান্টের বিদায়ী সংবর্ধনা জানিয়েছে সেনাবাহিনীর রেজিমেন্ট অব আর্টিলারি এবং ইস্ট বেঙ্গল রেজিমেন্ট।

আজ (বুধবার) চট্টগ্রাম সেনানিবাসস্থ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট সেন্টারে মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে পূর্ণ সামরিক মর্যাদায় তাকে এ বিদায় সংবর্ধনা জানানো হয়।

সংবর্ধিত অতিথি হিসেবে প্রধান অতিথির বক্তৃতায় সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ জানান, ‘ফোর্সেস গোল-২০৩০’ এর আলোকে একটি আধুনিক এবং যুগোপযোগী সেনাবাহিনী গড়ে তোলার লক্ষ্যে ইস্ট বেঙ্গল রেজিমেন্ট এবং রেজিমেন্ট অব আর্টিলারিতে অত্যাধুনিক অস্ত্র, গোলাবারুদ এবং সরঞ্জামাদি সংযোজন করা হয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ সেনাবাহিনীর উন্নতি ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে তিনি রেজিমেন্ট অব আর্টিলারি এবং ইস্ট বেঙ্গল রেজিমেন্টের সকল সদস্যকে দেশপ্রেম এবং মহান মুক্তিযেুদ্ধের চেতনায় উজ্জ্বীবিত হয়ে দেশের সেবায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহবান জানান।

অনুষ্ঠানে রেজিমেন্ট অব আর্টিলারি এবং ইস্ট বেঙ্গল রেজিমেন্টের জ্যেষ্ঠ কর্মকর্তাসহ অন্যান্য সামরিক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ২০১৮ সালের ৪ এপ্রিল রেজিমেন্ট অব আর্টিলারি এবং ১০ সেপ্টেম্বর ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কর্ণেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছিলেন।

বিজ্ঞাপন