চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

চট্টগ্রামের উইকেটে রান দেখছেন বাংলাদেশ অধিনায়ক

Nagod
Bkash July

চট্টগ্রাম থেকে: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেট সহজাতভাবেই কিছুটা ব্যাটিং সহায়ক। বোলারদের জন্য তেমন কিছু থাকে না এখানে। পাঁচ দিনেও উইকেট না ভাঙায় একবার আইসিসির তরফ থেকে ডিমেরিট পয়েন্ট হজম করতে হয়েছিল ভেন্যুটিকে।

শুক্রবার বন্দরনগরীর এ মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ম্যাচের আগে উইকেট দেখে পার্থক্য চোখে পড়েনি মুমিনুলের। বাংলাদেশ অধিনায়কের মনে হয়েছে এখানে ব্যাটাররা পাবেন সহায়তা।

ম্যাচপূর্ব ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার মুমিনুল বললেন, ‘দেখেন, আমার কাছে মনে হয় উইকেট ভালো ব্যাটিং উইকেট হবে। ব্যাটিং সহায়ক হবে।’

‘আপনারাও দেখেছেন, চট্টগ্রামে যতগুলো সিরিজ হয়েছে, আমার চেয়ে আপনারা ভালো বলতে পারবেন। বাইরে থেকে যারা দেখে তারা আরও ভালো বলতে পারবে। আমার কাছে মনে হয় চট্টগ্রাম সবসময় ব্যাটিংয়ের জন্য ভালো হয়।’

পাকিস্তান অধিনায়ক বাবর আজম অবশ্য সাগরিকার উইকেটকে ‘টিপিক্যাল বাংলাদেশি’ মনে করছেন। তার মতে, স্পিনারদের জন্য বাড়তি সহায়তা মিলবে, শুরুতে পেসাররাও আদায় করে নিতে পারবেন কিছুটা সুবিধা।

‘পিচ দেখে মনে হচ্ছে টিপিক্যাল বাংলাদেশি উইকেট। কালকে যা দেখলাম, তাতে ঘাস ছিল কিছুটা সেখানে। আজকে আবার গিয়ে চূড়ান্তভাবে দেখব কী অবস্থা। এখানে তো স্পিনারদের সহায়তা মেলে, পেসারদেরও সহায়তা মেলে শুরুতে। আমার মতে তাই, যতটা কন্ডিশন কাজে লাগাতে পারব, আমাদের জন্য ততটা ভালো।’ মত বাবরের।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back