চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চঞ্চল চৌধুরীর সঙ্গে সিনেমা করতে চান ফারিয়া শাহরিন

অভিনেতা হিসেবে নতুন প্রজন্মের কাছে ‘আইডল’ চঞ্চল চৌধুরী। পর্দায় সব ধরনের চরিত্রে মানিয়ে নিতে সুনিপুণ অভিনয়ে মুগ্ধ করেন চঞ্চল, যা বারবার প্রমাণ করেছেন তিনি। অনেকে মনে করেন, চঞ্চলের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে পারা প্রাপ্তির ব্যাপার।

সম্প্রতি আলোক হাসানের পরিচালনায় ‘কুহক কাল’ নাটকে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে ফারিয়া শাহরিন অনেকটা এভাবেই তার অনুভূতি প্রকাশ করলেন।

হয়তো সে কারণেই ফারিয়া জানালেন, সুযোগ পেলে চঞ্চলের সঙ্গে সিনেমাতে কাজ করতে চান। চ্যানেল আই অনলাইনকে ফারিয়া শাহরিন বলেন, চঞ্চল ভাইয়ার সঙ্গে কোনোদিন সিনেমা করতে পারলে খুশী হবো।

‘মনপুরা’, ‘মনের মানুষ’, ‘টেলিভিশন’, ‘আয়নাবাজি’, ‘দেবী’ সিনেমাগুলো চঞ্চল চৌধুরীকে সাফল্য এনে দিয়েছে। মাইলফলক এসব সিনেমার মাধ্যমে তিনি খ্যাতির চূড়ায় পৌঁছান।

 

বিজ্ঞাপন

ফারিয়া শাহরিন বলেন, এ ধরনের সিনেমা আমিও করতে চাই। এগুলো আমার ভালো লাগে। মনপুরায় তার অভিনয় দেখে কেঁদেছিলাম। তখন থেকে তিনি আমার প্রিয়। এখন তার সঙ্গে অভিনয় করছি।

গত জুনে সুমন আনোয়ারের পরিচালনায় মোশাররফ করিমের সঙ্গে ‘সাদা মানুষ’ নাটকের মাধ্যমে অভিনেত্রী হিসেবে প্রশংসা কুড়িয়েছিলেন ফারিয়া শাহরিন। তার আগে তাকে ‘অন্তরা’ চরিত্রের মাধ্যমে ব্যাপকভাবে আলোচনায় এনে দিয়েছিল কাজল আরেফিন অমি’র ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকটি।

সর্বশেষ এজাজ মুন্নার পরিচালনায় চঞ্চলের সঙ্গে ‘ডার্ক স্টোরি কফি’ নাটকে অভিনয় করেন ফারিয়া শাহরিন। এবার অভিনয় করলেন থ্রিলারধর্মী নাটক ‘কুহক কাল’ এ। গেল সপ্তাহে উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নির্মাতা আলোক হাসান জানান, ভালো একটি কাজ করতে চেয়েছি। চেষ্টার কমতি ছিল না। শিগগির একটি বেসরকারি টিভিতে নাটকটি প্রচার হবে।

ফারিয়া শাহরিন মনে করেন, অভিনয়ের বড় অংশ নির্ভর করে সহশিল্পীর রি-অ্যাক্টিং বা পারফর্মের উপর। তিনি বলেন, চঞ্চল ভাইয়ার অভিনয়ের ফ্যান আমি। তার সঙ্গে কাজ করলে অভিনয় অটোম্যাটিক ভালো হয়ে যায়। উনি যেভাবে অভিনয় করেন এতে সেরাটা দেয়া ছাড়া উপায় থাকেনা। প্রতিটি দৃশ্য শেষ করে তাকে জিজ্ঞেস করেছি, আমি কেমন অভিনয় করেছি।

ফারিয়া শাহরিন বলেন, তিনি আমার ভালো অভিনয়ের চেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। চঞ্চল ভাই এও বলেছেন, সাজগোজ আর চেহারা কেউ দেখবে না। অভিনয়ে ফোকাস করতে। সবমিলিয়ে আমাদের ‘কুহক কাল’ কাজটা খুব সুন্দর হয়েছে।

বিজ্ঞাপন