চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঘোরের মধ্যে আছেন তামিম

কোনো পূর্বাভাস ছাড়াই বিপিএলের ফাইনালে ঝড় তুলেছেন তামিম ইকবাল। শুরুতে ধীরগতিতে রান তোলা এ বাঁহাতি ওপেনার শেষে চালান টর্নেডো। শুরুর ২৮ বলে ৩৯, আর শেষের ৩৩ বলে করেন ১০২ রান। ১১ ছক্কায় সাজান ৬১ বলে ১৪১ রানের অপরাজিত ইনিংসটি।

ক্যারিবীয় ঘরানার এই ব্যাটিং তামিমের নিজের কাছেও অবিশ্বাস্য মনে হচ্ছে। ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে শিরোপা জয়ের পর কুমিল্লা ভিক্টোয়ানসের এ তারকা জানালেন, এখনও ঘোরের মধ্যে আছেন।

‘সত্যি কথা বলতে আমি এখনও স্বপ্নের ঘোরে আছি যে, আমি কীভাবে করেছি। এখনও বিশ্বাস হচ্ছে না। হোটেল রুমে যাব, এরপর হাইলাইটস দেখব, তখন হয়তো বিশ্বাস হবে। একটা সময় আমি বিরক্ত হয়েছিলাম, যখন বিজয় (এনামুল হক) আউট হয়েছিল। ওখান থেকে আমাকে শান্ত হতে হয়েছে এবং আমাকে নতুন করে শুরু করতে হয়েছে। হাইলাইটস দেখলে আরও ভালো করে বলতে পারব।’

বিজ্ঞাপন

বিপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সেঞ্চুরি পাওয়ার তালিকা খুবই ছোট। সে তালিকায় চতুর্থ ব্যাটসম্যান হিসেবে নাম উঠে গেল তামিমের।

শুরুটা করেছিলেন মোহাম্মদ আশরাফুল। পরে শাহরিয়ার নাফীস ও সাব্বির রহমান পান সেঞ্চুরি। চতুর্থ নামটি তামিমের এবং তার ব্যাটেই এসেছে দেশিদের সর্বোচ্চ রানের ইনিংস।

শেয়ার করুন: