চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ঘরে বসে দেখা যাবে ইতিহাস সৃষ্টি করা ‘ট্রিপল আর’

জি-ফাইভ ও নেটফ্লিক্সে দেখা যাবে বক্স অফিস কাঁপানো ‘ট্রিপল আর’

বিজ্ঞাপন

চলতি বছর বক্স অফিসে ঝড় তোলা ছবিগুলোর মধ্যে অন্যতম একটি ছবি এসএস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে বাজিমাত করেছে এই ছবি।

এবার সেই ছবিটি ঘরে বসে দেখার সুযোগ পেতে যাচ্ছে দর্শক। ওটিটি প্লাটফর্ম জি-ফাইভ নিশ্চিত করেছে, আগামি ২০ মে থেকে ‘ট্রিপল আর’ স্ট্রিমিং হতে যাচ্ছে তাদের প্লাটফর্মে।

pap-punno

মুক্তির আগে থেকেই ওটিটি প্লাটফর্মে রাজামৌলির ‘ট্রিপল আর’ ছবিটির স্ট্রিমিংয়ে বিষয় নিয়ে নানান জল্পনা চলছিল। মোটা টাকায় ডিজিটাল সত্ত্ব কিনে নিয়েছে জি-ফাইভ। অবশেষে দর্শক ঘরে বসে সিনেমাটি দেখার সুযোগ পাচ্ছেন।

Bkash May Banner

ইতোমধ্যে বক্স অফিসে হাজার কোটি রুপির আয়ের রেকর্ড গড়েছে ‘ট্রিপল আর’। তবে হিন্দি ভাষি জি-ফাইভ সাবস্ক্রাইবারদের জন্য দুঃসংবাদ হলো, এই প্লাটফর্মে ‘ট্রিপল আর’ এর তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় দেখা গেলেও হিন্দি ভাষায় সিনেমাটি দেখা যাবে নেটফ্লিক্সে!

এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর। তাদের সঙ্গে আছেন অজয় দেবগণ, আলিয়া ভাটসহ আরও অনেক তারকা।

মোট ৬০০ কোটি রুপি বাজেটের ‘ট্রিপল আর’ সিনেমাটিতে তুলে ধরা হয়েছে দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারামের জীবনকাহিনী।

এছাড়া মুক্তির আগেই ‘আরআরআর’ ৮০০ কোটি রুপি আয় করেছে বলে খবর। এর মধ্যে সিনেমার স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। একই সাথে উত্তর ভারতীয় স্বত্ব থেকে এটি পেয়েছে ১৩৫ কোটি রুপি।

বিজ্ঞাপন

Bellow Post-Green View