চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঘরবন্দি সময়ে সিনেমা: কুসুম শিকদারের প্রিয় পাঁচ

তাদের প্রিয় সিনেমা:

ঘরে বসে দেখুন দেশ-বিদেশের সিনেমা:

করোনাভাইরাস -এর এই দুঃসময়ে নানা অনিশ্চয়তার মধ্যে মানুষ। প্রায় সবাই ঘরবন্দি। অনেককে বাসায় বসে করতে হচ্ছে অফিসের কাজ। বাইরে বের হতে না পারায় বিরাট সংখ্যক মানুষের মানসিক অবস্থা পরিবর্তনের কথাও বলছেন চিকিৎসকরা। পরামর্শ দিচ্ছেন, ঘরবন্দির এই সময়টাকে প্রিয় কিছুর সান্নিধ্যে উদযাপন করতে।

ঘরবন্দি, বিষয়টিতে অভ্যস্ত নয় দেশের মানুষ। এদিকে মরণব্যাধী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে এটাই এখন একমাত্র করণীয়। যেহেতু ঘরে বসেই কাটাতে হচ্ছে পুরো সময়, তাই কাজের বাইরে ঘরে থাকার এই সুযোগটাকে কাজে লাগাতে পারেন দেশ বিদেশের সিনেমা, নাটক কিংবা ওয়েব সিরিজ দেখে। পড়তে পারেন প্রিয় লেখকের বইও। এতে মন যেমন প্রফুল্ল হবে, তেমনি সময়ও কেটে যাবে আনন্দে।

বিজ্ঞাপন

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী কুসুম শিকদার চ্যানেল আই অনলাইনকে জানালেন তার প্রিয় পাঁচ সিনেমার নাম। করোনার এই দুঃসময়ে তিনি নিজেও ঘরে আছেন সরকারি নির্দেশ জারির পর থেকেই। দেখছেন প্রিয় নির্মাতা কিংবা অভিনেতার সিনেমা। ভক্ত অনুরাগীদের উদ্দেশ্যে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

করোনার এই সময়ে শঙ্খচিল-এর এই অভিনেত্রীর পছন্দের সিনেমাগুলোর সঙ্গে নিজের তালিকা মিলিয়ে দেখতে পারেন। এরমধ্যে কোনো সিনেমা দেখে না থাকলে করোনার এই বিষাদগ্রস্ত দিনগুলোতে ঘরে বসে দেখে নিতে পারেন:

১. ইনসেনডাইস (২০১০):

২. দ্য স্কিন আই লাইভ ইন (২০১১):

৩. থ্রি কালারস (১৯৯৩):

৪. গহীনে শব্দ (২০১০):

৫. শঙ্খচিল (২০১৬) :